AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
শাকিব-বুবলী দাম্পত্য

সম্পর্কের কফিনে শেষ পেরেক ঠুকলেন বুবলী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩২ পিএম, ৬ ডিসেম্বর, ২০২২
সম্পর্কের কফিনে শেষ পেরেক ঠুকলেন বুবলী!

রোববার সন্ধ্যায় ৪১ মিনিটের একটি ভিডিও বার্তায় নানা বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী শবনম বুবলী। কারো বিরুদ্ধে অভিযোগ নয় বরং দর্শকদের মনে শাকিব-বুবলী ইস্যুতে যে প্রশ্নের উদয় হয়েছে, ভিডিও বার্তায় সেগুলোরই উত্তর দেয়ার চেষ্টা করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওটিকেই অনেকে দেখছেন শাকিব-বুবলীর সম্পর্কের কফিনে শেষ পেরেক হিসেবে।

 

বুবলীর কথায় উঠে এসেছে ২০১৭ সালের ১০ এপ্রিলের আগে শাকিব খান-অপু বিশ্বাসের সম্পর্কের বিষয়টি না জানা, শাকিব-অপুর সন্তান জয়ের জন্মদিনে বুবলীর বেবি বাম্পের ছবি পোস্ট করার বিষয়, শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নেন কি না, বুবলীর জন্মদিনে শাকিব নাকফুল দিয়েছেন কি না, তাজমহলে শাকিব-বুবলীর ছবি দেয়ার কারণ।

 

ভিডিওর শেষে বুবলী তার সন্তান শেহজাদকে উদ্দেশ করে বলেন, আমি এই কথাগুলো বলছি, না হলে ও হয়তো কখনো কোনো সময় ও (শেহজাদ খার বীর) প্রশ্ন করবে, মা তুমি তো কোনো কথা বলোনি কখনো।

 

ভিডিও বার্তায় বুবলী উল্লেখ করেছেন, অপুর সঙ্গে শাকিবের সম্পর্কের কথা তিনি জানতেন না। এমনকি তিনি দাবী করেছেন, শাকিব-অপুর বিচ্ছেদে তার কোনো হাত নেই!

 

কিন্তু শাকিবের ঘনিষ্টজনরা বলছেন অন্য কথা। বুবলীর পুরো ভিডিওটি ‘মিথ্যাচারে ভরপুর’ জানিয়ে ডেইলি বাংলাদেশ-এর প্রতিবেদককে শাকিবের এক ঘনিষ্টজন জানান, মানুষের সহানুভুতি পেতেই এই ভিডিও ছেড়েছেন বুবলী।

 

জয়ের জন্মদিনেই কেন বুবলী বেবি বাম্পের ছবি প্রকাশ করেন! এ বিষয়ে ভিডিওতে বুবলী জানান, আমি আমার আবেগের জায়গা থেকে বেবিবাম্পের ছবি শেয়ার করেছিলাম। এটা নিয়ে শাকিবকে অভিযোগ করিনি। শুধু এটি কেন, কোনো কিছু নিয়ে শাকিবের বিরুদ্ধে অভিযোগ নেই।

 

এ বিষয়টি ধরে শাকিবের ওই ঘনিষ্টজন বলেন, এর আগে ২০১৬ সালে আব্রাম খানের জয়ের জন্মের পরেই অপু বিশ্বাস গণমাধ্যমে লাইভে এসে খোলাসা করেছিলেন। কিন্তু ২০২০ সালে সন্তান জন্ম দিলেও কেন ২ বছর ৭ মাস পর প্রকাশ্যে আসলেন বুবলী? লম্বা সময় সন্তান নিয়ে কেন আড়ালে ছিলেন বুবলী? কদিন আগে গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে শাকিব খান পরিষ্কার জানান, সন্তান আড়াল করে রাখার বিষয়ে তিনি কখনো বুবলীকে কিছু বলেননি। তাহলে কেন সন্তানকে এতদিন বুবলী আড়ালে রাখলো? ভিডিওতে এ প্রশ্নের কিন্তু কোনো সদুত্তর দেননি তিনি।

 

এ বিষয়ে শাকিবের আরেক ঘনিষ্টজন জানান, বহু আগেই শাকিব-বুবলীর দূরত্ব তৈরি হয়। অথচ কয়দিন আগেও ‘হিরের নাকফুল’ নিয়ে তিনি বানোয়াট তথ্য দিয়েছেন। যে বিষয়টি ছিলো পুরোপুরি ভিত্তিহীন। এখন আবার নতুন তথ্য দিয়ে বিভ্রান্তি তৈরী করছেন। এগুলো তিনি পরিকল্পনা করে মিথ্যাচার করছেন।

 

২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। ছেলের নাম রেখেছেন শেহজাদ খান। বুবলীর কাছ থেকে পাওয়া তথ্য, ২০১৮ সালের ২০ জুলাই তারা বিয়ে করেন।

 

একুশে সংবাদ/ডে.বা/পলাশ

Link copied!