ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:০৫ পিএম, ৪ ডিসেম্বর, ২০২২
শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর বিরুদ্ধে আদালতে মিথ্যা সাক্ষ্য দেয়ার অভিযোগে মামলা করেছেন সাবেক স্বামী রোশন সিং। সিপিআরসি ৩৪০ ধারায় অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করা হয়।

 

রোববার (৪ ডিসেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে দীর্ঘ দিন ধরে বিবাহবিচ্ছেদের মামলা চলছে শ্রাবন্তীর। কিন্তু আদালতে মিথ্যা সাক্ষ্য দেয়ায় তার বিরুদ্ধে সিপিআরসি ৩৪০ ধারায় মামলা করেন রোশন সিং। একে ‘পার্জারি’ মামলা বলা হয়।

 

কোনো ব্যক্তি শপথ নিয়ে বা আইনি মামলা চলাকালীন মিথ্যা বক্তব্য দেন তাহলে তার বিরুদ্ধে এই অভিযোগ তোলা হয়। কিন্তু হঠাৎ করেই শ্রাবন্তীর বিরুদ্ধে এই অভিযোগ তুললেন কেন তৃতীয় স্বামী?

 

জানা গেছে, কেবল বিবাহবিচ্ছেদ নয়। রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলাও করেছিলেন শ্রাবন্তী। মাসিক সাত লাখ টাকা করে খোরপোষের দাবি জানিয়েছিলেন নায়িকা। সেই সময় নিজের আয়-ব্যয়ের বিবরণ নথিভুক্ত করেছিলেন। সেখানেই নাকি কিছু তথ্য ভুল দিয়েছেন বলে অভিযোগ রোশনের। আর এই মামলার পরবর্তী শুনানি আগামী ১৬ ডিসেম্বর আলিপুর আদালতে হবে।

 

এ বিষয়ে শ্রাবন্তী এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আইনজীবীর সঙ্গে কথা না বলে কোনো কথা বলতে চান না তিনি। তবে সূত্রের খবর, রোশনের অভিযোগ, নির্বাচনে দাঁড়ানোর সময় আয়-ব্যয়ের যে বিবরণ দিয়েছলেন শ্রাবন্তী, তার সঙ্গে বিবাহবিচ্ছেদের খরপোষের মামলায় দেয়া হিসাবের অসংগতি রয়েছে।

 

প্রসঙ্গত, ২০২০ সালে পূজার সময় থেকে আলাদা থাকেন শ্রাবন্তী ও রোশন। পরে সময়ের সঙ্গে তাদের দাম্পত্য কহল বাড়তে থাকে। এ নিয়ে সোশ্যালে তাদের কাদা ছোঁড়াছুঁড়িও হয়। একপর্যায়ে আলাদা থাকার কথা স্পষ্টই জানান টালি নায়িকা। গত দু’বছর ধরে মামলাও চলছে। তবে এবার শ্রাবন্তীর বিরুদ্ধে পাল্টা মামলা করলেন রোশন।

 

একুশে সংবাদ/আ.বা/পলাশ