ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

দুই নৌকায় পা দিয়েছেন মেহজাবীন!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:০১ পিএম, ৪ ডিসেম্বর, ২০২২
দুই নৌকায় পা দিয়েছেন মেহজাবীন!

বিশ্বকাপ উন্মাদনা চলছে বিশ্ব জুড়ে। আর এরই মধ্যে অনেক তারকাশিল্পী জানান দিয়েছেন তাদের সমর্থন করা প্রিয় দলটির নাম। অনেকেই করছেন বিভিন্ন দলের সমর্থন। সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে সেসব পোস্ট করার পর ভক্তদের কমেন্টর ছড়াছড়ি।

 

বেশিরভাগ তারকার বিশ্বকাপ ফুটবল দলের নাম জানা গেলেও এখনও ধোঁয়াশা রয়েছে মেহজাবীনের দল নিয়ে। আর এই ধোঁয়াশা তৈরি করেছেন অভিনেত্রী নিজেই। নির্দিষ্ট করে এখনও নিজের ফুটবল দলের নাম প্রকাশ করেননি তিনি।

 

আর এরই ভিতরে ব্রাজিল এবং আর্জেন্টিনার পোশাক পরে মেহু ছবি প্রকাশ করেছেন। এ নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। ব্রাজিল সমর্থক ভক্তরা ভাবছেন তিনি হয়ত ব্রাজিল সমর্থক। এদিকে আর্জেন্টিনার সমর্থকরা ভাবছেন তিনি আর্জেন্টিনার সমর্থক।

 

সব দলের হয়ে উদযাপন কেন, তার উত্তর জানতে চেয়ে ভক্তরা কমেন্ট করলেও তাতে সাড়া দেননি এই অভিনেত্রী।

 

ব্রাজিল ক্যামেরুনের খেলার দিন ব্রাজিলের জাতীয় ফুটবল দলের লোগসহ একটি টি-শার্ট পরেছিলেন মেহজাবীন। সেটা আপলোড করে ক্যাপশনে লেখেন ‘মিশন হেক্সা?’ ষষ্ঠ বারের বিশ্বকাপ জয় করলে সেটিকে হেক্সা বলা হবে।

 

এদিকে গত ৩ ডিসেম্বর রাত একটায় আর্জেন্টিনা-অস্ট্রেলিয়ার ম্যাচে মেহজাবীনকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখা যায় আর্জেন্টিনার জার্সি পরা অবস্থায়। সেখানে তিনি ক্যাপশন দিয়েছেন ‘ভামোস’। ভামোস শব্দের বাংলা অর্থ ‘এগিয়ে চলো’।

 

নিজের সমর্থন নিয়ে কেন এত লুকোচুরি করছেন এই অভিনেত্রী, কেন দুই নৌকায় পা দিয়ে চলছেন তিনি। সেটাই জানতে চান মেহজাবীনের ভক্তরা।

 

একুশে সংবাদ/ফেস/পলাশ