AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রূপের রহস্য জানালেন রাশমিকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:০৮ এএম, ৩০ নভেম্বর, ২০২২
রূপের রহস্য জানালেন রাশমিকা

ভারতের জাতীয় ক্রাশ দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা অভিনেত্রী রাশমিকা মান্দানা। নিজের অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছেন দর্শক জনপ্রিয়তা। দক্ষিণের পাশাপাশি এ বছর বলিউডেও পা রেখেছেন এ অভিনেত্রী। ক্যামেরায় খুব সাবলীলভাবেই নিজেকে মেলে ধরেন তিনি।

May be a close-up of 1 person and jewellery

 

চিত্রনাট্য অনুযায়ী যখন যেমন প্রয়োজন, ঠিক তেমনভাবেই হাজির হন ক্যামেরার সামনে। পর্দায় সবসময় নিজের চরিত্রকে সাবলীল এবং নিখুঁতভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের আসল রূপ নিয়ে কথা বলেছেন রাশমিকা।

May be an image of 1 person and standing

 

তিনি বলেন, পর্দায় আমাকে দর্শক যেভাবে দেখতে পান, বাস্তব জীবনে আমি ঠিক সেরকমই। নিজের মধ্যে যা আছে, সেটাই পর্দায় সাবলীল অভিনয়ের মাধ্যমে উপস্থাপন করি। যখন যেমন প্রয়োজন, তেমনভাবেই ক্যামেরার সামনে হাজির হই। দর্শককে কোনোভাবেই বোকা বানাতে চান না বলে জানান ‘পুষ্পা’ খ্যাত এ অভিনেত্রী।

May be a close-up of 1 person and jewellery

 

যদিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নিজের পোশাক, স্বভাব-চরিত্র নিয়ে সমালোচনার শিকার হন রাশমিকা। কিন্তু সেসবে পাত্তা দেন না এ অভিনেত্রী। নেটিজেনদের এসব আচরণে মূলত অভ্যস্ত হয়ে গেছেন তিনি। এসব নিয়ে মাথা ঘামিয়ে পেছনে ফিরতে চান না এ লাস্যময়ী।

May be an image of 1 person and standing

 

এ বছর ‘গুডবাই’ সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছেন রাশমিকা। এখন তার হাতে বলিউডের আরও সিনেমার প্রস্তাব থাকলেও বর্তমানে দক্ষিণেই মনোযোগ তার।

 

একুশে সংবাদ/পলাশ

Link copied!