ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

শ্বেতা তিওয়ারির সাথে স্টেজের ওপর প্রকাশ্যে নোংরা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৪ পিএম, ২৯ নভেম্বর, ২০২২
শ্বেতা তিওয়ারির সাথে স্টেজের ওপর প্রকাশ্যে নোংরা

ভারতীয় দর্শকদের মধ্যে সিনেমা দেখার পাশাপাশি সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই রয়েছে। তাইতো একাধিক ভাষাতে প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে কোনো না কোনো ধারাবাহিক।

 

বিভিন্ন টিভি চ্যানেলে নানান ধরনের সিরিয়াল চলতে থাকে। সেগুলির মধ্যে কিছু কিছু বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বলা যেতে পারে এন্টারটেইনমেন্টের একটি প্রধান দিক হয়ে উঠেছে বিভিন্ন হিন্দি সিরিয়াল।

 

এইসব সিরিয়ালে বিভিন্ন অভিনেত্রী কাজ করেন যাদের সহজ সরল চরিত্র ব্যাপক পছন্দ হয় নেটিজেনদের। অনেকেই পরিবারের অংশ হয়ে ওঠেন। কিন্তু সিরিয়ালে অত্যন্ত সরল সাধারণ হলেও রিয়েল লাইফে তারা একটু ভিন্ন হয়।

 

সিরিয়ালের সহজ সরল পুত্রবধূ রিয়েল লাইফে হয়ে ওঠেন লাস্যময়ী অভিনেত্রী। তাঁদের ফটোশুটের ছবি দেখে রাতের ঘুম উড়ে যায় ফ্যানদের। আজকের এই প্রতিবেদনে এমন কিছু অভিনেত্রীর কথা জানাবো যারা রিল লাইফে সাধারণ হলেন রিয়েল লাইফে তারা বেশ বোল্ড।

 

সিরিয়ালের পাশাপাশি এই অভিনেত্রী বিগ বস রিয়েলিটি শোতেও ছিলেন। মাঝে মাঝেই বিভিন্ন পোস্ট করে নিজের ফ্যানদের রাতের ঘুম কেড়ে নেন তিনি। সম্প্রতি শ্বেতা তেওয়ারি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশকিছু ছবি পোস্ট করেছেন যাতে দেখা গিয়েছে নীল রঙের একটি আঁটোসাঁটো ওয়ান পিস ড্রেস পরেছেন অভিনেত্রী।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ