AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেমের গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন শাবনূর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:০৮ এএম, ২৭ নভেম্বর, ২০২২
প্রেমের গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন শাবনূর

শাবনূর সিনেমা ছেড়েছেন অনেক বছর। দেশেও থাকেন না। অস্ট্রেলিয়ার নাগরিকত্ব নিয়ে একমাত্র ছেলে আইজান নেহানের সুন্দর ভবিষ্যতের জন্য সেখানেই বসবাস করছেন তিনি। কয়েকবছর পর পর দেশে এসে ব্যক্তিগত কাজ শেষে আবার ফিরে যান সেখানে।

 

২০২০ সালের ২৬ জানুয়ারি স্বামী অনিক মাহমুদকে তালাক দেন তিনি। এরপর আর তার বিয়ের কোনো খবর শোনা যায়নি। এদিকে কয়েকদিন আগে শাবনূর তার অফিসিয়াল ফেসবুক পাতায় জনৈক ব্যক্তির সঙ্গে বেশকিছু ছবি প্রকাশ করেন। এরপরই শুরু হয় নানা জল্পনা।

 

নেটিজেনরা ধরে নেন, নিশ্চয়ই ওই ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শাবনূর। এ নিয়ে সেসময় কোনো কথা বলেননি জনপ্রিয় এ অভিনেত্রী। এবার তিনি মুখ খুললেন। জানালেন, অপরিচিত ওই ব্যক্তিকে নিয়ে বিস্তারিত বলার সময় আসেনি। সময় হলে সবাই তা জানতে পারবেন।

 

শাবনূর বলেন, এখনো বিস্তারিত বলার সময় আসেনি। সময় হলে তবেই বলব। আমি আসলে সব সময় নতুন নায়কদের পৃষ্ঠপোষকতা করেছি। তাই এই ছেলের সঙ্গে ফটোশুট করে ফেসবুকে দেই। এর আগে আরেকজনের সঙ্গেও দিয়েছিলাম। এতটুকুই! এর বাইরে অন্য কিছু ভাবার অবকাশ নেই। অনেকে তো এককাঠি সরেস, তারা আমার সঙ্গে ছেলেটার বিয়েও দিয়ে দিচ্ছেন, যা মোটেও ঠিক নয়।

 

শাবনূর ওই ব্যক্তির সঙ্গে তোলা ছবির ক্যাপশন দিয়েছিলেন, ‘ফটোশুটে’। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ফটোশুট শেষে ছবিগুলো পোস্ট করে আমি আমার কাজে ব্যস্ত হয়ে পড়ি। কয়েক ঘণ্টা পর যখন ফেসবুকে ঢুঁ মেরে দেখি অনেকেই ছবির মানুষটি সম্পর্কে বেশ কৌতূহল প্রকাশ করেছেন। জানতে চাইছেন, কে এই লোক? ওই সব কৌতূহলী ব্যক্তিদের বলতে চাই, যেমনটা ভাবছেন, তেমন কিছুই নয়। এটা শুধুই একটা ফটোশুট। একটা সিনেমার কথা ভেবে করা।

 

পরিচালক বাদল খন্দকার বলেছিলেন, আমার এই ধরনের একজন হিরো লাগবে, অস্ট্রেলিয়ায় পরিচিত কেউ তোমার চোখে পড়ে কি না, দেখো তো। যদি চোখে পড়ে, তাহলে ফটোশুট করে ফেসবুকে ছবি পোস্ট করো। লোকে যদি পছন্দ করে, তাহলে তাকে হিরো বানাব। আমিও পেলাম, তাই ফটোশুট করলাম। এরপর ফেসবুকে পোস্ট দিলাম।

 

বুধবার (২৩ নভেম্বর) শাবনূর ওই ব্যক্তির সঙ্গে বেশকিছু ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লেখেন- ফটোশুটে। প্রকাশিত ১৯টি ছবিতেই দেখা গেছে ঘনিষ্ঠ হয়ে পোজ দিতে, যেমনটা প্রেমিক-প্রেমিকার ক্ষেত্রে হয়। এরপরই শুরু হয় গুঞ্জন।

 

একুশে সংবাদ/ফেস/পলাশ

Link copied!