ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

কেন বুবলীকে দেওয়া শাকিবের উপহারকে হাস্যকর বললেন অপু?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৫৫ পিএম, ২৩ নভেম্বর, ২০২২
কেন বুবলীকে দেওয়া শাকিবের উপহারকে হাস্যকর বললেন অপু?

ঢালিউডে কয়েক মাস ধরে আলোচনায় শকিব-বুবলীর প্রেম, বিয়ে, সন্তান এবং বিচ্ছেদ গুঞ্জন। এবার সেই আলোচনায় নতুন রস দিলেন শাকিব খানের সাবেক স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাস।

 

গত রোববার (২০ নভেম্বর) বুবলীর জন্মদিনে তিনি জানান, তাকে একটি ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন শাকিব। নাকফুলটি হাতে নিয়ে বেশ ইমোশনাল হয়ে পড়েন নায়িকা। বুবলী মনে করেন, এ উপহার তার জন্য অন্য রকম ভালোবাসার বহিঃপ্রকাশ।

 

এদিকে বুবলীকে নাকফুল উপহার দেওয়াকে কেন্দ্র করে প্রকাশিত খবরের একটি লিংক সোশ্যাল মিডিয়ায় শেয়ার অপু বিশ্বাস। ক্যাপশনে এত্তগুলো হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘কি যে মজা মজা।’

 

এ প্রসঙ্গে জানতে চাইলে অপু খোলাসা না করে গণমাধ্যমকে শুধু বলেন, ‘হাস্যকর।’

 

ছেলে শেহজাদ খান বীরকে প্রকাশ্যে আনার পর থেকেই শাকিব-বুবলীর সম্পর্ক নিয়ে বেশ জল ঘোলা হচ্ছে। তাদের বিচ্ছেদের গুঞ্জনও শোনা গেছে। তবে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। এমনকি সম্প্রতি সময়ে বুবলীর পোস্ট করা কোনো ছবিই বর্তমান সময়ের নয়।

 

সবশেষ গত সোমবার (২১ নভেম্বর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শাকিবের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন বুবলী। সেখানে স্বামীর সঙ্গে তাজমহল ঘুরতে যাওয়ার স্মৃতিচারণ করেছেন নায়িকা।

 

বুবলী লিখেছেন, যে জায়গাটায় আমরা দাঁড়িয়ে আছি, এটি সম্রাট শাহজাহান এবং মমতাজের শোয়ার ঘর। বিয়ের পর শুটিংয়ে দুজনেই খুব ব্যস্ত ছিলাম। কিন্তু তার ফাঁকেও খুব অল্প সময়ের জন্য তিনি আমাকে ভারতের উত্তর প্রদেশে আগ্রায় অবস্থিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখতে নিয়ে গিয়েছিলেন। এটি আমার খুব প্রিয় একটি ছবি।

 

একুশে সংবাদ/পলাশ