ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বাংলাদেশি অভিনেতাকে চড় মেরে উল্টো চড় খান নোরা ফাতেহি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩১ পিএম, ২২ নভেম্বর, ২০২২
বাংলাদেশি অভিনেতাকে চড় মেরে উল্টো চড় খান নোরা ফাতেহি

বলিউড অভিনেত্রী আইটেম গার্ল খ্যাত নোরা ফাতেহির বাংলাদেশে আগমন নিয়ে আলোচনার শেষ ছিলনা। অবশেষে বাংলাদেশ সফর করেছেন এ অভিনেত্রী কিন্তু কোমর দোলানোর সুযোগ হয়নি এ ‘দিলবার’ কন্যার।

No photo description available.

 

বাংলাদেশে শুটিং করার সময় এক সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন এ আইটেম গার্ল। অভিনেত্রীর বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে। ঐ সহ-অভিনেতার সঙ্গে ঝগড়ায়ও জড়িয়ে পড়েছিলেন বলে ‘দ্য কপিল শর্মা শো’তে ফাঁস করেছেন নোরা।  

No photo description available.

 

নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারে ঐ সিনেমার অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন এই বলিউড অভিনেত্রী। শো চলাকালীন এক পর্যায়ে কপিলের সঙ্গে আলাপে নোরা বলেন, ‘একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা আমার সঙ্গে খারাপ আচরণ করেছিল। আমি তাকে চড় মারি এবং সে আমাকে পাল্টা চড় মারে।’

No photo description available.

 

অভিনেত্রী আরো যোগ করেন, আমি তাকে পুনরায় চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। তারপর আমাদের বিশাল যুদ্ধ বেঁধে গেল। পরিচালক এসে তা থামায়। তবে কবে এ ঘটনা ঘটেছিল কিংবা যার সঙ্গে ঝগড়া বেঁধেছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়, তা প্রকাশ করেননি নোরা।

No photo description available.

 

মরোক্কীয় বংশোদ্ভূত ভারতীয় নাগরিক নোরা ফাতেহির বর্তমানে বলিউডের সেরা নারী আইটেম গার্লদের একজন। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা ফাতেহি বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছ- ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’ প্রভৃতি। মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি।

 

একুশে সংবাদ/আ.বা/পলাশ