ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

পথের মাঝেই জ্যাকেট খুলে পোজ জর্জিয়ার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১৩ পিএম, ১৯ নভেম্বর, ২০২২
পথের মাঝেই জ্যাকেট খুলে পোজ জর্জিয়ার

একসময় বলিউডের পাওয়ার কাপেলদের মধ্যে অন্যতম ছিলেন আরবাজ খান এবং মালাইকা আরোরা। তাদের প্রেম দাম্পত্য জীবন ছিল চর্চার বিষয়। কিন্তু দীর্ঘ ১৮ বছরের সেই দাম্পত্য ২০১৭ সালে ভেঙে যায়।

 

তারপর জল যদিও অনেক দূর গড়িয়েছে। নিজেদের মতো করে জীবন সাজিয়েছেন তারা। অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন মালাইকা আরোরা। তবে বাদ নেই আরবাজ খানও। তিনিও ইতালিয়ান এক মডেলের সাথে সম্পর্কে রয়েছেন।

 

অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরেই ইতালিয়ান মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি। মাঝে মাঝে স্বপ্ননগরী মুম্বাইয়ের রাস্তাতে দেখা মেলে জর্জিয়ার। এছাড়াও বলিউডের নানান পার্টিতেও দেখা যায় তাকে। আরবাজের গার্লফ্রেন্ড হিসাবে হোক বা নিজের সৌন্দর্যের খাতিরে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় তিনি।

 

সম্প্রতি এবার ফের মুম্বাইয়ের রাস্তায় দেখা মিলল তার। পাপ্পারাজিদের ক‍্যামেরাই ক‍্যামেরাবন্দী হলে তিনি। বর্তমানে তার সেই সব ছবি এখন ভাইরাল। মালাইকা আরোরার মতো তিনিও কিন্তু বেশ ফিটনেস ফ্রিক। নিজের সৌন্দর্য ধরে রাখতে কোনো খামতি রাখেন না জর্জিয়া। ভাইরাল এই ছবিতে তাকে দেখা গেছে জিম থেকেই বাড়ি ফিরতে।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ