ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

রণবীর-আলিয়ার মেয়ের নাম জানালেন অভিনেত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:২৫ পিএম, ৭ নভেম্বর, ২০২২
রণবীর-আলিয়ার মেয়ের নাম জানালেন অভিনেত্রী

রবিবার অপরাহ্নে এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া ভট্ট। চলতি বছর এপ্রিল মাসে অভিনেতা রণবীর কপূরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আলিয়া। তার পর জুন মাসে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। ৬ নভেম্বর কন্যাসন্তানের পিতা-মাতা হন আলিয়া-রণবীর। নতুন সদস্যের আগমনে খুশির হাওয়ার কপূর ও ভট্ট খানদানে। কিন্তু আলিয়ার কন্যা ভূমিষ্ঠ হওয়ার পর থেকে নতুন জল্পনা শুরু হয়েছে। একরত্তির নাম কী হতে চলেছে! তার আভাস আলিয়া বেশ কয়েকবার নিজেই দিয়েছিলেন।

 

তারও বছর খানেক পরে গঙ্গুবাঈ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে আলিয়া জানান, তাঁর ও রণবীর কপূরের মেয়ে হলে তিনি ‘আইরা’ নাম রাখবেন। আলিয়া সেই সময় জানান, এই নামটি তাঁর পছন্দ। অভিনেত্রীর কথা অনুযায়ী, এই নামটি তাঁর রণবীর কপূরের নামের আদ্যক্ষর নিয়ে তৈরি। আলিয়া ও রণবীর দুজনেই বিভিন্ন সময় জানিয়েছিলেন তাঁদের কন্যাসন্তান পছন্দ। আলিয়ার পুরনো এই সাক্ষাৎকার পুনরায় ভাইরাল হচ্ছে নেটপাড়ায়।

 

কিন্তু ‘আইরা’ নামের মানে কী জানেন? এই নামের মানে, যে শ্রদ্ধেয়। এ বার দেখার, রণবীর-আলিয়া তাঁদের মেয়ের নাম আইরা রাখেন! না কি নতুন কোনও নাম দেওয়া হয় খুদে অতিথিকে। রবিবার হাসপাতাল থেকে বেরোনোর সময় আলিয়ার শারীরিক অবস্থার খবরও দেন শাশুড়ি মা নীতু কপূর। জানান, আলিয়া একদম ফিট। ভাল আছে। সব কিছু ভাল ভাবে হয়েছে। এখন অপেক্ষা খুদে অতিথির ‘বাস্তু’-তে প্রবেশের।

একুশে সংবাদ/ অঅ.বা/ রখ