ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

পথ দুর্ঘটনায় ‘জুড়ওয়া’র অভিনেত্রী, হাসপাতালে ভর্তি শিশুকন্যা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩৯ পিএম, ১ নভেম্বর, ২০২২
পথ দুর্ঘটনায় ‘জুড়ওয়া’র অভিনেত্রী, হাসপাতালে ভর্তি  শিশুকন্যা

স্কুল থেকে বাচ্চাদের নিয়ে ফিরছিলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী রম্ভা। পথেই দুর্ঘটনা। পিছন থেকে তাঁদের গাড়িতে এসে ধাক্কা মারে আর একটি গাড়ি। রম্ভার গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে আহত হন অভিনেত্রী। তবে তাঁর চোট সামান্য। ছোট মেয়ে সাশার অবস্থা আশঙ্কাজনক। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

 

মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে কানাডার অন্টারিওতে। ইনস্টাগ্রামে নিজের ভাঙাচোরা গাড়ির ছবি দিয়ে দুঃসংবাদ ভাগ করে নেন দক্ষিণী তারকা। তবে প্রথম ছবিটি আহত কন্যা সাশার। হাসপাতালের শয্যায় শুয়ে সে। চিকিৎসা চলছে। মর্মান্তিক সেই দৃশ্যে শিউরে ওঠেন এক কালের সতীর্থরা। সাশা যাতে দ্রুত সেরে ওঠে, সবাই সেই প্রার্থনা করেন।

 

১ নভেম্বর মেয়েদের স্কুল থেকে নিয়ে ফিরছিলেন রম্ভা। সঙ্গে ছিলেন ন্যানিও। গাড়ি দুর্ঘটনার সময় সকলেই কম বেশি আহত হয়েছেন। তবে আঘাত গুরুতর সাশার। অভিনেত্রী হাসপাতাল থেকে মেয়ের ছবি পোস্ট করে লিখেছেন, “খুব খারাপ সময় যাচ্ছে। আমাদের গাড়িকে ধাক্কা মেরেছে আর একটি গাড়ি। আমরা সবাই ঠিক আছি। অল্পস্বল্প যা চোট লেগেছিল সামলে উঠেছি। কিন্তু আমার ছোট্ট সাশাকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। সবাই প্লিজ় ওর জন্য প্রার্থনা করুন।”

 

সোমবারই সাশার গাওয়া ফরাসি গানের ভিডিয়ো শেয়ার করেছিলেন মা রম্ভা। সাশা তার মাকে জড়িয়ে ধরে গাইছিল। তাকে নাচতেও দেখা যায় সেই ভিডিয়োতে। গরবিনি মা লিখেছিলেন, “আমার সাশার গাওয়া ফরাসি গান...”। তার পরের দিনই শয্যাশায়ী সাশার ছবি হৃদয়বিদারক বলে মনে করছেন অনুরাগীরা।

একুশে সংবাদ/ আ.বা/ রখ