ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

অন্য পুরুষের প্রেমে মজেছেন উর্বশী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৭ পিএম, ২৯ অক্টোবর, ২০২২
অন্য পুরুষের প্রেমে মজেছেন উর্বশী!

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা আর ক্রিকেটার ঋষভ পন্থকে নিয়ে গুঞ্জন যেন থেমেও থামছে না। সোশ্যাল মিডিয়ায় উর্বশী যাই করুন না কেন, কোনও না কোনওভাবে নেটিজেনরা ঋষভ পন্থের প্রসঙ্গ তুলে আনবেনই। প্রথম প্রথম এসব নিয়ে উর্বশী মাথা ঘামালেও, ইদানিং আর এসব গুঞ্জনকে পাত্তা দিচ্ছেন না তিনি। উলটে নেটিজেনদের মুখ বন্ধ করতে সম্প্রতি অভিনেত্রী যা করলেন, তা দেখে তাজ্জব লোকজন!

 

বেশ কিছুদিন ধরেই ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। ২০১৮ সালে তাঁদের সম্পর্ক থাকলেও তা বেশিদিন টেকেনি। পরবর্তীকালে ইশা নেগির সঙ্গে সম্পর্কের কথা সকলের সামনে প্রকাশ করেন ঋষভ। কিন্তু উর্বশীর ব্যক্তিগত সম্পর্কের কোনও খবর ছিল না। কিছুদিন আগেই উর্বশীর একটি সাক্ষাৎকারের পরে ফের পুরনো সম্পর্কের কথা মাথাচাড়া দিয়ে ওঠে। একে অপরকে কটাক্ষ করে বার্তা দেন দু’জনেই। তবে কিছুদিন ধরেই উর্বশীর সোশ্যাল মিডিয়া থেকে পরিষ্কার, ঋষভের মনে জায়গা পুনরুদ্ধার করতেই বেশি আগ্রহী তিনি।

 

গোটা বিষয়টি নেটিজেনদেরও নজরে পড়েছে। অধিকাংশই মনে করছেন, নিজের ভালবাসার কথা প্রকাশ করে ঠিকই করছেন উর্বশী। কেউ কেউ আবার মনে করছেন, এভাবে ঋষভের মনসংযোগে ব্যাঘাত ঘটাচ্ছেন উর্বশী। তবে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি ঋষভ। তবে তাঁদের সম্পর্ক নিয়ে আগামী দিনেও জল্পনা বাড়বে বলেই মত নেটিজেনদের।

একুশে সংবাদ/ স.প্র/ রখ