AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্ত্রীর ‘‌আপত্তিকর’‌ ছবি করায়, চরম অপমানে আত্মঘাতী মালদার গৃহবধূ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৪ পিএম, ১১ অক্টোবর, ২০২২
স্ত্রীর ‘‌আপত্তিকর’‌ ছবি করায়, চরম অপমানে আত্মঘাতী মালদার গৃহবধূ

মৃত গৃহবধূর নাম হুসনারা বিবি (‌১৮)‌। তাঁর সঙ্গে আক্তার শেখের মাত্র পাঁচ মাস আগে বিয়ে হয়। বিয়ের আগেই পরিচয় ঘটেছিল তাঁদের মধ্যে। হুসনারা ভালবেসে বিয়ে করেছিলেন আক্তারকে।

 

স্ত্রীর ‘‌হট পিক’‌ সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন স্বামী। সেই ছবি পোস্ট দেখে বেশ ধাক্কা খায় স্ত্রী। এই ছবি কেন স্বামী পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়?‌ তার উত্তর খুঁজে পাননি স্ত্রী। অথচ স্ত্রীর কাছে সেই ছবি সম্পূর্ণ ‘আপত্তিকর’।

 

এমন ছবি পোস্ট হয়েছে দেখে অপমানে বাড়িতে থাকা কীটনাশক খেয়ে আত্মঘাতী হলেন ওই গৃহবধূ। আর তারপরেই মালদা জেলার কালিয়াচক থানার সুজাপুরের গয়েশবাড়ি বিশ্বাসপাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

ঠিক কী ঘটেছে মালদার কালিয়াচকে?‌ স্থানীয় সূত্রে খবর, মৃত গৃহবধূর নাম হুসনারা বিবি। তাঁর হট পিক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন স্বামী আক্তার শেখ। আর তাতেই অপমানিত হয়ে

 

কীটনাশক খেয়ে আত্মহত্যা করেন হুসনারা বিবি। এই খবর পেয়ে গৃহবধূর বাপের বাড়ির সদস্যরা থানায় অভিযোগ করেছেন জামাইয়ের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

 

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মৃত গৃহবধূর নাম হুসনারা বিবি (‌১৮)‌। তাঁর সঙ্গে আক্তার শেখের মাত্র পাঁচ মাস আগে বিয়ে হয়। বিয়ের আগেই পরিচয় ঘটেছিল তাঁদের মধ্যে। হুসনারা ভালবেসে বিয়ে করেছিলেন আক্তারকে। পেশায় প্লাস্টিক ব্যবসায়ী আক্তারের সঙ্গে বিয়ের পর নানা হট পিক তুলেছিলেন তিনি।

 

তার মধ্যে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আক্তার। যা মেনে নিতে পারেননি স্ত্রী হুসনারা। কর্মসূত্রে শিলিগুড়িতে গিয়েছেন স্বামী আক্তার। সেখান থেকেই স্ত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন স্বামী। যা দেখে হুসনারা লজ্জা–অপমানেই আত্মঘাতী হয়েছেন বলে অভিযোগ করেছে বাপের বাড়ির সদস্যরা।

 

ছবি পোস্ট স্ত্রীকে অপমানের উদ্দেশেই সর্বসমক্ষে এনেছেন জামাই আক্তার। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে বক্ষযুগল। আর এটা দেখেই মেনে নিতে পারেননি হুসনারা। তাই নিজেকে শেষ করে দিয়েছে মেয়েটি। মঙ্গলবার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!