ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

অবশেষে ঢাকা আসছেন নোরা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:১০ পিএম, ৭ অক্টোবর, ২০২২
অবশেষে ঢাকা আসছেন নোরা

চলতি বছর ডিসেম্বরে একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় আগমনের কথা ছিল বলিউডের জনপ্রিয় ‘সাকি সাকি’ ও ‘দিলবার’ খ্যাত নৃত্য তারকা নোরা ফাতেহির। কিন্তু সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অনুমতি না দেওয়ায় সফরটি বাতিল হয়। তবে এবার নভেম্বরই ঢাকায় আসছেন বলিউডে আইটেম গার্ল হিসেবে ঝড় তোলা এ সুন্দরী।

 

বলিউডে আইটেম গার্ল হিসেবে একেক সময় একেক সুন্দরী ঝড় তোলেন। এ মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রিতে আইটেম গানে ঝলক দেখাচ্ছেন নোরা ফাতেহি। বৃহস্পতিবার দিবাগত রাতে এক ভিডিও বার্তায় তিনি জানান ১৮ নভেম্বর তিনি ঢাকা আসছেন।

 

‘গ্লোবাল এসিভার এওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে আসছেন তিনি। ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে নাচবেন নোরা। অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন তিনি।

 

ভিডিও বার্তায় নোরা অনুষ্ঠান আয়োজকদের প্রশংসা করেন। সেই সঙ্গে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের সঙ্গে দেখা করার জন্যে আমি মুখিয়ে আছি।

 

এর আগে গত ৫ সেপ্টেম্বর ইভেন্টের আয়োজক শাহজাহান ভূইঁয়া জানান, সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না মেলায় বলিউড অভিনেত্রী নোরা ফাতেহির ঢাকা সফর বাতিল হয়েছে।

 

তিনি বলেন, নোরা ফাতেহিসহ সব বিদেশি অতিথিকে নিয়ে আয়োজিত কনসার্টগুলো আপাতত ডলার ক্রাইসিসের জন্য স্থগিত করেছে সরকার।

 

জানা গেছে, অনুষ্ঠানে বলিউড এই সুন্দরী ‘সাকি সাকি’, ‘দিলবার’ গানের সঙ্গে ঝড় তুলবেন।

 

এদিকে ব্যস্ত এই বলিউড তারকা নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিতব্য কাতার বিশ্বকাপে পারফর্ম করবেন। এমনকি, ফিফা বিশ্বকাপের অফিসিয়াল মিউজিক ভিডিওতেও তাকে দেখা যাবে।

 

এছাড়া, আসন্ন কাতার বিশ্বকাপের মূলপর্বে নোরা ফাতেহিকে হিন্দি গানের তালে তালেও নাচতে দেখা যাবে।

 

এর আগে, জেনিফার লোপেজ ও শাকিরার মতো তারকারা বিশ্বকাপ ফুটবলে পারফর্ম করছেন। এবার সেই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন নোরা ফাতেহিও। এর মাধ্যমে ভারত এবং বিশেষ করে দক্ষিণ পূর্ব এশিয়া থেকে প্রথমবারের মতো কেউ বিশ্বকাপ ফুটবলে পারফর্ম করতে যাচ্ছেন।

 

এবারের বিশ্বকাপ ফুটবলে নোরা ফাতেহির জন্য ফিফা অ্যানথেম তৈরির দায়িত্বে থাকবে রেডওয়ান। দক্ষিণ আফ্রিকায় আয়োজিত ২০১০ বিশ্বকাপে শাকিরার সুপারহিট ট্র্যাক ওয়াকা ওয়াকা-এরও প্রযোজনায় ছিল রেড ওয়ান।

 

‘রোয়ার: টাইগার্স অব দ্য সুন্দরবনস’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়েছিল নোরার। ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ও ‘কিক-২’ সিনেমায় আইটেম গানে দেখা গিয়েছিল তাকে। হিন্দির পাশাপাশি তেলেগু, মালায়লাম এবং অন্যান্য অনেক ভাষাভাষী সিনেমায় আইটেম গানে হাজির হয়েছেন। একইসাথে তিনি ছোট পর্দায়ও জনপ্রিয় হয়ে উঠেছেন।

 

‘বিগ বস-৯’, ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার পারফরম্যান্স নজর কাড়ে দর্শকদের।

 

কানাডিয়ান মডেল ও অভিনেত্রী মরোক্কীয় বংশোদ্ভূত হলেও নোরা ফাতেহির জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। ছোটবেলা থেকেই তিনি ভারতের হিন্দি সিনেমার ভক্ত। বিশেষ করে গানগুলো তাকে আন্দোলিত করত। তখন থেকেই স্বপ্ন দেখতেন বলিউডে কাজ করার।

 

একুশে সংবাদ/এসএপি