ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

নিজের একান্ত শখ পূরণ করার জন্য রোবট কিনলেন নীতা আম্বানি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৮ পিএম, ৬ অক্টোবর, ২০২২
নিজের একান্ত শখ পূরণ করার জন্য রোবট কিনলেন নীতা আম্বানি

মুকেশ আম্বানি বিশ্বের সবচেয়ে বড় ব্যবসায়ীদের মধ্যে একজন। তার টাকার অভাব নেই এটা পুরো বিশ্বের জানা। তারা খুব সহজেই সবচেয়ে দামি জিনিস কিনতে পারে।

 

শখ মেটাতে আম্বানি পরিবারকে কখনোই মধ্যবিত্ত পরিবারের মতো ভাবনা চিন্তা হয় না। মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ইশা, আকাশ ও অনন্ত নামে তিন সন্তান রয়েছে।

 

এই পরিবারের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তিত্ব হলেন মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি । নীতা আম্বানি সম্প্রতি বিশ্বের সবচেয়ে দামি রোবট কিনেছেন।

 

সম্প্রতি এই রোবটের কারণে আবারও লাইমলাইটে এসেছেন নীতা আম্বানি। এই রোবটের বিশেষত্ব হল এই রোবট আপনার চিন্তার উপর ভিত্তি করে আপনার সমস্ত কাজ করতে পারে।

 

এই রোবট আপনার প্রতিটি শখ পূরণ করতে সক্ষম। এই ধরনের বৈশিষ্ট্যগুলি পরামর্শ দেয় যে এই রোবটটি অনেক মূল্যবান হবে। দামের কথা বলতে গেলে, তা জানলে আপনি অবাক হবেন। এই রোবটটির দাম ৩ বিলিয়নের বেশি। এই রোবটের আসল দাম ৩,৬৯৭,৬৬৪,৬০০.০০ টাকা থেকে ৯,৪১২,৪৩৬,৬০০.০০ টাকা এর মধ্যে৷

 

নীতা আম্বানি তার কাজ করার জন্য এই রোবটটি কিনেছেন। এটা সব ধরনের কাজ করতে পারে। নীতা আম্বানি তার বাড়ির কাজ করার জন্য এই রোবটটি কিনেছিলেন। তিনি তার জীবনযাত্রা নিয়ে অনেক আলোচনায় থাকেন।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ