AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রভাস-কৃতির প্রেমের গুঞ্জন থামছেই না


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১৩ পিএম, ৪ অক্টোবর, ২০২২
প্রভাস-কৃতির প্রেমের গুঞ্জন থামছেই না

বলিপাড়ায় ফের গুঞ্জন উঠেছে দক্ষিণী অভিনেতা প্রভাসের সঙ্গে কৃতি শ্যাননের সম্পর্ক প্রেমের সম্পর্ক চলমান। ‘আদিপুরুষ’ ছবির শ্যুটিংয়ের সময়ে এই দুই তারকা একে অপরের কাছে এসেছেন। ওম রাউতের পরিচালনায় নির্মিত সিনেমাটিতে প্রভাস ও কৃতি শ্যাননকে প্রথমবারের মতো বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে। এই দুই তারকার সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই বলিপাড়ায় গুঞ্জন চলছে।

 

সম্প্রতি সিনেমাটির প্রথম ঝলক প্রকাশের অনুষ্ঠানে দুই তারকার এমন এক অন্তরঙ্গ মুহূর্ত ক্যামেরার লেন্সে ধরা পড়েছে যা সামনে আসার পর অনুরাগীরা তাঁদের সম্পর্ক নিয়ে আরও কৌতূহলী হয়ে পড়েছেন।

 

সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রভাস, কৃতি শ্যানন, ওম রাউত এবং প্রযোজক ভূষণ কুমার। অনুষ্ঠান চলাকালীন নজরে পড়ে, প্রভাসের কপালে ফোঁটা ফোঁটা ঘাম জমতে শুরু করেছে। এক সময় তাঁকে হাত দিয়ে কপালের ঘামও মুছতে দেখা যায়। অভিনেতার ঠিক পাশে দাঁড়িয়েছিলেন কৃতি। জমকালো লেহেঙ্গায় তাঁকে মানিয়েওছিল বেশ।

 

প্রভাসকে হঠাৎ এই অবস্থায় কৃতি তাঁর লেহেঙ্গার ওড়নাটি প্রভাসের দিকে এগিয়ে দেন। সেই ওড়না দিয়েই অভিনেতাকে কপালের ঘাম মুছতে বলেন তিনি। এই মুহূর্ত লেন্সবন্দি হতেই বলিপাড়ায় আবার নতুন করে গুঞ্জন শুরু হয়েছে। তাঁদের দু’জনের সম্পর্কের মিষ্টিমধুর বন্ধন নিয়েও কথা বলছেন অনেকেই।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!