AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিথ্যা বলব না, প্রেম শাকিবের সঙ্গে করেছি: পূজা চেরি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪৯ পিএম, ৩ অক্টোবর, ২০২২
মিথ্যা বলব না, প্রেম শাকিবের সঙ্গে করেছি: পূজা চেরি

২০১৮ সালে  নূর জাহান সিনেমা দিয়ে ঢাকায় সিনেমায় পদার্পণ করা হালের আলোচিত নায়িকা পূজা চেরি।  পোড়ামন ২ ও দহনের পর গেল ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘সাইকো’। মুক্তির পর থেকেই আলোচনায় ছিলেন তিনি। সম্প্রতি শাকিব খানের সঙ্গে আলোচনায় সবার শীর্ষে পূজা চেরির নাম।

 

শোনা যাচ্ছে শাকিব-বুবলির মধ্যে বিবাদের কারণও নাকি নতুন প্রজন্মের এ নায়িকা। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

 

শাকিবের সঙ্গে প্রেমের বিষয়ে সোমবার (৩ অক্টোবর) গণমাধ্যমকে মুখ খুললেন পূজা চেরি।

 

তিনি বলেছেন, ‘মিথ্যা বলব না, প্রেম তার (শাকিব) সঙ্গে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য।’

 

পূজা চেরি বলেন, ‘এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন?’

 

আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? এমন প্রশ্ন রেখে তিনি বলেন, কেউ কি দেখেছেন, আমি ও শাকিব খান একসঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে।

 

পূজা আরও বলেন, আমি এর আগে সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এটা কেমন না? এখন আর কী করব, এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। দেখছি, মানুষ আর কত কী বলতে পারে। তবে আগ বাড়িয়ে আমি কিছুই বলব না। বললে তার মধ্যেও রটনাকারীরা আবার গন্ধ খুঁজবে।

 

এদিকে রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার খবর জানিয়েছেন পূজা চেরি। দীর্ঘদিন ধরে দেশটির ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন বলে জানিয়েছেন এ নায়িকা।

 

রোববার দুপুরে ফেসবুক পেজে যুক্তরাষ্ট্রের ভিসার সঙ্গে নিজের ছবি পোস্ট করেন পূজা। পোস্টে দেখা যায়, পূজা ও তার মা রায় যুক্তরাষ্ট্রের ভিসাযুক্ত পাসপোর্ট শেয়ার করেন। আর তাতে লেখা, ‍‍`অবশেষে আমরা এটা পেয়েছি।’


একুশে সংবাদ/এসএপি

Link copied!