AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইটেম গানে নাচবেন কাজল!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৪১ এএম, ২৮ সেপ্টেম্বর, ২০২২
আইটেম গানে নাচবেন কাজল!

ভারতের বলিউডকে পিছনে ফেলে যে কয়েকটি দক্ষিণি সিনেমা প্রশংসা কুড়িয়েছেন তার মধ্যে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা জুটির বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। আর সিনেমাটির আইটেম গানে সামান্থা ও আল্লুর রসায়ন দর্শকের মন জয় করেছে।

 

শিগগির ‘পুষ্পা-টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার শুটিং শুরু হবে। বরাবরের মতো দ্বিতীয় পার্টে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু-রাশমিকা। এদিকে গুঞ্জন চাউর হয়েছে, এবার আইটেম গানে দেখা যাবে অভিনেত্রী কাজল আগরওয়ালকে।

 

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানানো হয়েছে, সিনেমাটির আইটেম গানে আল্লু অর্জুনের সঙ্গে কোমর দোলাবেন কাজল আগরওয়াল। গানটিতে আবেদনময়ী রূপে হাজির হবেন এই অভিনেত্রী। সবকিছু ঠিক থাকলে এটি হবে কাজলের দ্বিতীয় আইটেম গান। এর আগে ‘জনতা গ্যারেজ’ সিনেমার আইটেম গানে নেচেছিলেন কাজল।

 

যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি। কিছুদিন আগে গুঞ্জন চাউর হয়েছিল। ‘পুষ্পা-টু’ সিনেমার আইটেম গানে দেখা যাবে দিশা পাটানিকে। তারপর শোনা যায়, আইটেম গানটিতে নাচবেন মালাইকা আরোরা।

 

‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং খুব শিগগির শুরু হবে। এতে অংশ নেবেন আল্লু অর্জুন ও অন্যরা। শোনা যাচ্ছে, প্রথম সিনেমার সাফল্যের পর দ্বিতীয়টিতে বড়সড়ো পরিবর্তন আনছেন পরিচালক সুকুমার। সিনেমাটির ক্লাইম্যাক্স দৃশ্যেও থাকবে দর্শকদের জন্য চমক। আল্লু অর্জুনের লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। এছাড়া ফাহাদ ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে।

 

এর আগে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানে নেচে রীতিমতো ঝড় তোলেন সামান্থা। এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নিয়েছিল। গত ডিসেম্বরে ইউটিউব তাদের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ‘বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’-এর এই তালিকা প্রকাশ করে, যা মানুষের পছন্দ অনুযায়ী নির্ধারণ করা হয় বলে জানায় ইউটিউব কর্তৃপক্ষ। এখন পর্যন্ত ৩২ কোটি ৭৬ লাখের বেশিবার গানটি ইউটিউবে দেখা হয়েছে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!