ঢাকা সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

পূজার সেই আপত্তিকর দৃশ্য বাদ দেওয়া হল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৪ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২২
পূজার সেই আপত্তিকর দৃশ্য বাদ দেওয়া হল

২০১৮ সালে  নূর জাহান সিনেমা দিয়ে ঢাকায় সিনেমায় পদার্পণ করা হালের আলোচিত নায়িকা পূজা চেরি।  পোড়ামন ২ ও দহনের পর গেল ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘সাইকো’। মুক্তির পর থেকেই আলোচনায় ছিলেন তিনি।

 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ইস্পাহানি আরিফ জাহানের পরিচালনায় আনিসুল হকের গল্পে সরকারি অনুদানে প্রকাশ পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘হৃদিতা’র ট্রেলার।

 

প্রযোজনা প্রতিষ্ঠান এসআইএস মিডিয়ার ইউটিউব চ্যানেলে ‘হৃদিতা’র ট্রেলার প্রকাশ পায়। সেখানে একটি দৃশ্যে বিবস্ত্র অবস্থায় দেখা যায় অভিনেত্রী পূজা চেরিকে। ক্যানভাসে তুলির আঁচড়ে পূজার নগ্ন শরীরের ছবি আঁকতে দেখা যায় তার প্রেমিক চরিত্রে রূপদানকারী এ বি এম সুমনকে।

 

ক্যামেরায় বিবস্ত্র পূজা বেশ সাবলীলভাবে ধরা দিয়েছেন। কিন্তু এমন বেশে তাকে মেনে নিতে পারেননি নেটিজেনরা। ফল স্বরূপ সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় সমালোচনা। তোপের মুখে ট্রেলার থেকে পূজার আপত্তিকর দৃশ্যটি বাদ দেওয়া হয়েছে।

 

২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে পূজার নায়ক এ বি এম সুমন। ৭ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘হৃদিতা’। কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে একই নামে সিনেমাটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান।  এতে আরও অভিনয় করছেন মানস বন্দ্যোপাধ্যায়, সাবেরী আলম, আরজুমান আরা প্রমুখ।

 

একুশে সংবাদ/এসএপি/