ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

পিঠ খোলা ছবি, আবারও কি ‘লাস্যময়ী’ রূপে ফিরছেন নয়না!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৩৫ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২২
পিঠ খোলা ছবি, আবারও কি ‘লাস্যময়ী’ রূপে ফিরছেন নয়না!

নয়না গাঙ্গুলী বঙ্গতনয়া হলেও দক্ষিণী ফিল্মেই সাধারণত অভিনয় করেন তিনি। তবে বেশ কয়েকটি হিন্দি ফিল্মেও অভিনয় করতে দেখা গেছে তাঁকে। বলিউডে সেভাবে পায়ের তলার জমি শক্ত করতে না পারলেও নয়না দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে যথেষ্ট পরিচিত মুখ। সম্প্রতি তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

 

ছবিতে নয়নার পরনে রয়েছে লাল রঙের বেনারসী শাড়ি। সাবেকি কায়দায় শাড়িটি পরানো হয়েছে। ফলে শাড়ির সাথে ব্লাউজ নেই। পিঠ উন্মুক্ত। নয়নার গলায় রয়েছে মুক্তোর চিক

 

যার শেষ প্রান্ত ছুঁয়েছে তাঁর উন্মুক্ত পিঠকে। নাকে রয়েছে সোনালি নথ। হাতে শাঁখা-পলা ও সোনালি বালা। সিঁথি রাঙানো রয়েছে লাল রঙের সিঁদুরে। কালো চুল খোলা রয়েছে। কপালে সিঁদুরের টিপ।

 

হঠাৎই দেখে মনে হতে পারে, প্রাচীন কালের কোনো রাজবাড়ির বধূ। ছবিতে ক্যাপশন রয়েছে ‘কিরণময়ী : লুক ওয়ান’। এই ছবিটি তুলেছেন সৌরভ মুখার্জী।

 

প্রসঙ্গত, সৌরভ শুধুমাত্র ফটোগ্রাফার নন। তিনি ‘কাট্টাস এন্টারটেইনমেন্ট’ নামে একটি প্রযোজনা সংস্থার কর্ণধার। এর আগে বাংলা ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’, ‘চরিত্রহীন টু’, ‘চরিত্রহীন থ্রী’-তে

কিরণময়ীর চরিত্রে অভিনয় করেছিলেন নয়না। অতএব ‘কিরণময়ী : লুক ওয়ান’-এর মাধ্যমে ‘চরিত্রহীন’-এর নয়া সিজনের ইঙ্গিত দিতে চাইলেন কি সৌরভ? ইতিমধ্যেই নয়নার এই লুকের প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ। বঙ্গতনয়া নয়নাকে অবশেষে দেখা গেল বাঙালি বধূর রূপে।

 

২০১৬ সালে তেলেগু ফিল্ম ‘ভাঙ্গাভিটি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন নয়না। 2017 সালে হিন্দি ফিল্ম ‘মেরি বেটি সানি লিওনি বননা চাহতি হ্যায়’-এর মাধ্যমে বলিউড ডেবিউ ঘটে তাঁর। তবে এই ফিল্ম বক্স অফিসে সফল হয়নি। এছাড়াও বেশ কয়েকটি হিন্দি ওয়েব সিরিজ ও দক্ষিণী ফিল্মে অভিনয় করেছেন নয়না।

 

একুশে সংবাদ.কম/জা.হা