AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

"আমি একজন পাবলিক ফিগার, পাবলিক সম্পত্তি নই"


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২৯ পিএম, ১৬ আগস্ট, ২০২২

 

বলিউডে স্পষ্টবাদী অভিনেত্রী হিসেবে বহুচর্চিত তাপসী পান্নু। যিনি বর্তমানে তাঁর আসন্ন ছবি 'দোবারা'-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। পাপারাৎজির সঙ্গে তুমুল বিতর্কের পর সম্প্রতি শিরোনাম এসেছেন তিনি। একটি ইভেন্টে পাপারাৎজিরা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করার পরে তিনি তাঁর মেজাজ হারিয়ে ফেলেন।

 

একজন ফটোগ্রাফার তাপসীকে বিরক্ত করছিলেন কারণ তিনি একটি ইভেন্টে আসার সময় ছবির জন্য পোজ দেননি। তাপসীর কথায়, ফটোগ্রাফার তাঁর সঙ্গে অভদ্র আচরণ করেছিলেন এবং এটি তাঁকে রাগিয়ে তুলেছিল। অভিনেত্রী ফটোগ্রাফারকে বলেছিলেন যে তিনি কেবল আয়োজকদের নির্দেশ অনুসরণ করছেন। তিনি তর্কের ইতি টানলেন। পাপারাজ্জিকে হাত জোড় করে বললেন, "শুধুমাত্র আপনিই সর্বদা সঠিক এবং আমি ভুল।"

সম্প্রতি একটি সাক্ষাৎকারে, 'জুড়ওয়া ২' অভিনেত্রী প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছিলেন যে ফটোগ্রাফার তাঁর সঙ্গে এতটাই অভদ্র ছিলেন যে তাঁর মনে হচ্ছিল যে তিনি তাঁর ফটোগুলি ক্লিক করে ধন্য করছেন। তিনি আরও বলেছিলেন যে এমনকি তাঁর বাবা-মাও ওই সুরে কথা বলেন না তাঁর সঙ্গে। তাপসি আরও বলেছিলেন যে অভিনেতারা মূর্খ নয় এবং কারণ ছাড়াই ভিডিওতে তাঁদের মেজাজ হারান না।

অভিনেত্রী বলেছেন যে তিনি মানতে রাজি নন যে তিনি কারও প্রতি অসম্মান করেছেন। তিনি আরো বলেন যে তিনি শান্ত ছিলেন এবং তিনি শ্রদ্ধার সঙ্গে হাসতে হাসতে কথা বলেন, যদিও সেই ভদ্রলোক তাঁকে মোটেও সম্মান করেননি। তিনি প্রতিশোধ নিতে চাননি এবং তাই তিনি তাঁর হাত গুটিয়ে নিয়েছেন। ফটোগ্রাফারের যা বলার তা মেনে নিয়েছেন। শেষ পর্যন্ত, তাপসি আরও বলেছিলেন যে তিনি একজন পাবলিক ফিগার এবং পাবলিক সম্পত্তি নন।

 

একুশে সংবাদ.কম/জা.হা

Link copied!