AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হিরো আলম তো পর্নোগ্রাফি করছে না: মিশা সওদাগর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:২৩ পিএম, ১৫ আগস্ট, ২০২২
হিরো আলম তো পর্নোগ্রাফি করছে না: মিশা সওদাগর

বেশ কিছুদিন ধরেই সামাজিক মাধ্যমে ভাইরাল অভিনেতা-গায়ক আশরাফুল আলম ওরফে হিরো আলম। মডেলিংয়ে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন জনপ্রিয় গানকে নিজের মতো করে গেয়ে একাধিকবার বিতর্কিতও হয়েছেন তিনি।

সম্প্রতি বিকৃতভাবে রবীন্দ্রসংগীত গাওয়ার অভিযোগে হিরো আলমের ডেকে নেয় ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ। সেখানে তাকে নানান বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ বিষয়টি আন্তর্জাতিক গণমাধ্যমে গুরুত্বপূর্ণ হয়ে ওঠেন। একে একে আরব নিউজ, খালিজ টাইমস, ফ্রান টোয়েন্টিফোর, এএফপি, বিবিসি ওয়ার্ল্ড গুরুত্বের সঙ্গে প্রচার করে হিরো আলমের সংবাদ। এসব সংবাদ নিয়েও সামাজিক মাধ্যমে চলছে নানান চর্চা।

এরমধ্যেই এক সাক্ষাৎকারে হিরো আলমকে নিয়ে কথা বলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। তিনি বলেছেন, ‘হিরো আলম জানে নিজেকে কীভাবে ফোকাসে আনতে হবে। সে অবশ্যই ট্যালেন্ট। এখন সেটা আন্তর্জাতিক রূপ নিয়েছে।’

হিরো আলমের সঙ্গে স্ক্রিন শেয়ার প্রসঙ্গে তার ভাষ্য, ‘তার (হিরো আলম) সঙ্গে স্ক্রিন শেয়ার না করার কিছু নেই। সে মানুষ তো। যদি আমার ক্যারেক্টার পছন্দ হয় অবশ্যই করব। সঙ্গে দেখব, সেখানে আর কে কে অভিনয় করছে। সে (হিরো আলম) তো অভিনয় করছে, পর্নোগ্রাফি করে না।’

একুশে সংবাদ/এসএস

Link copied!