ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

অগ্রিম টিকিট বিক্রির রেকর্ড করল ‘হাওয়া’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১১ পিএম, ২৯ জুলাই, ২০২২
অগ্রিম টিকিট বিক্রির রেকর্ড করল ‘হাওয়া’

 

অগ্রিম টিকিট বিক্রির রেকর্ড করে হলে মুক্তি পেলো চঞ্চল চৌধুরী অভিনীত সিনেমা ‘হাওয়া’।  গুণী নির্মাতা মেজবাউর রহমান সুমন পরিচালিত এই সিনেমা আজ শুক্রবার (২৯ জুলাই) দেশের ২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

 

রাজধানীর স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, শ্যামলীসহ দেশের নানা হলে প্রায় ৬-৭ দিনের টিকিট অগ্রিম বিক্রি হয়ে গেছে বলে খবর পাওয়া গেছে। এদিক থেকে এই ঘটনা বাংলাদেশি সিনেমার ইতিহাসে একটি রেকর্ড বটে। এমনটি সাধারণত দেখা যায় না ঢালিউডে।

 

জানা যায়, ঢাকার স্টার সিনেপ্লেক্সের মোট ৫টি শাখায় শুক্রবার থেকে ২৬টি শো চলবে ছবিটির। এটিই বাংলা সিনেমার ইতিহাসে প্রথমবার ঘটছে বলে জানায় স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। মুক্তির প্রথম দিনে আর কোনো ছবি সিনেপ্লেক্সের ইতিহাসে এতগুলো শো কখনো চলেনি বলে জানান সিনেপ্লেক্স কর্মকর্তা মেজবাহ উদ্দিন। 

 

যেসব প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’- মধুমিতা (ঢাকা), শ্যামলী (ঢাকা), স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা, সনি স্কয়ার, সীমান্ত সম্ভার, এসকেএস টাওয়ার মহাখালী, বঙ্গবন্ধু সামরিক জাদুঘর, ব্লক বাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমাস (ডিঞ্জিরা), গ্রান্ড সিলেট সিনেপ্লেক্স, সেনা অডিটরিয়াম (সাভার), উল্কা সিনেমা (গাজীপুর), রূপকথা সিনেমা (পাবনা), মধুবন সিনেপ্লেক্স (বগুড়া), ছায়াবাণী সিনেমা (ময়মনসিংহ), শঙ্খ সিনেমা (খুলনা), লিবার্টি সিনেমা (খুলনা), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), সিনেমা প্যালেস (চট্টগ্রাম), সুগন্ধা সিনেমা (চট্টগ্রাম), মম ইন (বগুড়া) ও রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ)।

 

ইতিমধ্যের জনমুখে ভাইরাল হয়ে গেছে ‘সাদা সাদা কালা কালা’ গানটি। অনেকের কাছে ‘কালা পাখি’ নামেও পরিচিত। গানটি প্রকাশের পর থেকেই সারাদেশের মানুষের মন জয় করে নিয়েছে। হাট, মাঠ, ঘাট, শহর, নগরে বেজে চলেছে এই গান। সোশ্যাল মিডিয়াতেও এ গানের রাজত্ব। তাই ‘হাওয়া’ সিনেমাটি রয়েছে সবার আগ্রহে। যার প্রমাণ মিললো এর অগ্রিম টিকিটের বেলায়।

 

একুশে সংবাদ.কম/জা.হা