ঢাকা সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
Janata Bank
Rupalibank

ফের মা হতে যাচ্ছেন কারিনা কাপুর?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:২৯ পিএম, ১৭ জুলাই, ২০২২
ফের মা হতে যাচ্ছেন কারিনা কাপুর?

বলিউড দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর লন্ডনে ছুটি কাটাচ্ছেন। সম্প্রতি কারিনা সোশাল মিডিয়ায় সাইফসহ সেল্ফি শেয়ার করেন। সে ছবি সঙ্গে সঙ্গে ভাইরাল নেট দুনিয়ায়।

ছবিটি ঘুরপাক খাচ্ছে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার পাড়ায়। লন্ডন সফরের ছবি পোস্ট করা হয়েছিল। সে ছবিতে কারিনার নাকি বেবি বাম্প দেখা গেছে!

প্রশ্ন উঠছে পাতৌদি এবং কাপুর পরিবারে নতুন অতিথি আসতে চলেছে কি না সে নিয়ে। বলিউড অভিনেত্রী কারিনা আবারও মা হবেন এমনটাই ভাবছেন ভক্তরা। ভাবছেন তৃতীয় সন্তান আসছে সাইফিনার ঘরে।

গত ১১ জুলাই ইন্সটাগ্রামে আলেকজান্দ্রা গ্যালিগানের পোস্ট করেন ছবি। যেখানে কারিনা এবং তার জাহাঙ্গীরকে দেখানো হয়েছিল। আরেকটি ছবিতে সাইফকে রান্নাঘরে তাদের জন্য খাবার তৈরি করতে দেখা গেছে।

এরপর এক ভক্ত লিখেছেন, ‘আবারও মা হতে চলেছেন! আপনি নিজের স্বাস্থ্য নিয়েও একটু ভাবুন কারিনা। আপনাকে কারিশমা কাপুরের চেয়েও বেশি বুড়ো লাগে এখন।’

অপর একজন লিখেছেন, ‘ফের প্রেগন্যান্ট?’ আরও এক নেটিজেন লেখেন, ‘জনসংখ্যা নিয়ন্ত্রণের জন্য সরকার প্রচার চালাচ্ছে। আর আপনারা এই ধরনের কাজ করে চলেছেন। সাধারণ মানুষ কী শিখবে? এভাবেই চালাতে থাকুন। তাহলে কিছুদিনের মধ্যে পাতৌদি ক্রিকেট টিম তৈরি হয়ে যাবে।’

অবশ্য এ বিষয় নিয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানাননি এ দম্পতি।

একুশে সংবাদ/এসএস