ঢাকা বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

অভিনেত্রী রশ্মিরেখা ওঝার আত্মহত্যা, কাঠগড়ায় লিভ ইন পার্টনার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১৬ পিএম, ২১ জুন, ২০২২
অভিনেত্রী রশ্মিরেখা ওঝার আত্মহত্যা, কাঠগড়ায় লিভ ইন পার্টনার

 

একের পর এক দুঃসংবাদ শোনা যাচ্ছে বিনোদন জগতে। কিছুদিন আগেই পল্লবী থেকে বিদিশা একাধিক অভিনেত্রীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছিল। এবার ভুবনেশ্বরে বাড়ি থেকে ওড়িয়া অভিনেত্রী রশ্মিরেখা ওঝার মৃতদেহ উদ্ধার করা হল। গলায় ফাঁস দিয়ে জনপ্রিয় এই অভিনেত্রী আত্মহত্যা করেন। 

ভুবনেশ্বরের নায়াপল্লী এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন বছর ২৩-এর অভিনেত্রী। সেখান থেকেই উদ্ধার করা হয় পাখার সঙ্গে ঝুলন্ত তাঁর দেহ। পাশাপাশি সেই ঘর থেকেই উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। মেয়ের আত্মহত্যা কোনমতেই মেনে নিতে পারছেন না অভিনেত্রীর বাবা। 

মেয়ের মৃত্যুর জন্য লিভ ইন পার্টনার সন্তোষ পাত্রকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অভিনেত্রীর বাবা। ইতিমধ্যেই পুলিস তদন্ত শুরু করেছে। পুলিসের তরফ থেকে জানানো হয়, তদন্ত শুরু হয়েছে, পোস্ট মর্টেমের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিস। প্রাথমিক রিপোর্টে এটি আত্মহত্যাই বলে দাবি পুলিসের। 

সুইসাইড নোটে নিজের মৃত্যুর জন্য় কাউকেই দায়ী করেননি অভিনেত্রী। রশ্মিরেখার বাবা সংবাদ মাধ্যমে বলেন, তাঁর মেয়ের মৃত্যুর জন্য তাঁর বয়ফ্রেন্ডই দায়ী। শনিবার বাবার ফোন পিসিভ করেননি অভিনেত্রী। এরপর সন্তোষই রশ্মিরেখার মৃত্যুর খবর অভিনেত্রীর পরিবারকে জানায়। স্বামী স্ত্রীর পরিচয়েই বাড়ি ভাড়া নিয়েছিলেন রশ্মি ও সন্তোষ, এমনটাই জানান বাড়ির মালিক। ওড়িয়া ধারাবাহিকে অভিনয় করেই জনপ্রিয়তা পেয়েছিলেন রশ্মিরেখা।

একুশে সংবাদ/জি.বা.এন/রখ