ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

‘বিমল এলাইচি’র বিজ্ঞাপন থেকে সরলেন অক্ষয়, দান করবেন প্রাপ্ত টাকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:২০ পিএম, ২১ এপ্রিল, ২০২২
‘বিমল এলাইচি’র বিজ্ঞাপন থেকে সরলেন অক্ষয়, দান করবেন প্রাপ্ত টাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউডের অভিনেতা অক্ষয় কুমার বিতর্কের পর অনুরাগীদের ভাবনাকে সম্মান ও গুরুত্ব দিয়ে অবশেষে পানমশলা সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসাবে নিজেকে সরিয়ে নিলেন।তিনি সোশ্যাল পোস্টে ক্ষমাও চাইলেন

শাহরুখ-অজয়ের সঙ্গে ‘বিমল এলাইচি’র বিজ্ঞাপনী ক্যাম্পেনের অংশ হয়েছিলেন অভিনেতা অক্ষয়। এই বিজ্ঞাপনী প্রচারের অংশ হওয়ায় তার উপর ক্ষুব্ধ হয় নেটদুনিয়ার একটা বড় অংশ।দিন কয়েক আগেই অভিনেতাকে 'বিমল এলাইচি'র বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। বিজ্ঞাপন ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচিত হলেও একবারও মুখ খোলেননি তারকারা। 

অভিনেতা অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, ‘আমি ক্ষমাপ্রার্থী। আপনাদের সবার কাছে ক্ষমা চাইছি, আমার সমস্ত অনুরাগীদের কাছে। গত কয়েকদিনের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনই করিনি এবং কোনওদিন করব না। তবুও বিমল এলাইচির সঙ্গে যুক্ত হওয়াটা আপনাদের ভাবনাকে আহত করেছে জেনে আমি দুঃখিত’।

তিনি আরও বলেন, ‘ওই বিজ্ঞাপন থেকে প্রাপ্ত পারিশ্রমিক একটা প্রয়োজনীয় কাজে দান করবেন। সংস্থা ওই বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে যতদিন পর্যন্ত আইনিভাবে আমি তাঁদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছি। কিন্তু আমি কথা দিচ্ছি ভবিষ্যতে আমি খুব সতর্ক থাকব।'

অক্ষয় পানমশলা বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যাবেন যতদিন পর্যন্ত আইনিভাবে তাঁদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন।অনুরাগীরা তার এই পদক্ষেপের প্রশংসায়। 

একুশে সংবাদ / জি24 / এস.আই