AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেলের পূর্ণাঙ্গ তালিকা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:১৩ পিএম, ১২ জানুয়ারি, ২০২২
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেলের পূর্ণাঙ্গ তালিকা

ছবি: সংগৃহীত

এবার আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেল অংশগ্রহন করছে। এর মধ্যে দুটি প্যানেলই তাদের প্রার্থী চূড়ান্ত করেছে। আজ বুধবার (১২ জানুয়ারি) প্রার্থীদের তালিকা চূড়ান্ত করেছে তারা। এতে দেখা যায় বিভিন্ন প্রজন্মের একঝাঁক তারকার রয়েছে তাদের তালিকায়।

দুটি প্যানেল এর মধ্যে একটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে থাকছেন বরেণ্য নায়ক ইলিয়াস কাঞ্চন ও নায়িকা নিপুণ। আর অন্যটিতে আছেন মিশা সওদাগর ও জায়েদ খান।

১/ কাঞ্চন-নিপুণ প্যানেল এ রয়েছে, সভাপতি: ইলিয়াস কাঞ্চন, সহ-সভাপতি: রিয়াজ ও ডি এ তায়েব, সাধারণ সম্পাদক: নিপুণ, সহ-সাধারণ সম্পাদক: সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক: শাহানুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: নিরব, দম্পর ও প্রচার সম্পাদক: আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক: ইমন, কোষাধ্যক্ষ: আজাদ খান।

এই প্যানেলে কার্যকরী পরিষদের সদস্য হিসাবে থাকছে: অমিত হাসান, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া, সীমান্ত।

২/মিশা-জায়েদ প্যানেল এ রয়েছে, সভাপতি:  মিশা সওদাগর, সহ-সভাপতি: মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সাধারণ সম্পাদক: জায়েদ খান, সহ-সাধারণ সম্পাদক: সুব্রত, সাংগঠনিক সম্পাদক: আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: জয় চৌধুরী, দম্পর ও প্রচার সম্পাদক: জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক: জাকির হোসেন, কোষাধ্যক্ষ: ফরহান।

এই প্যানেলে কার্যকরী পরিষদের সদস্য হিসাবে থাকছে: রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী,আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান, হাসান জাহাঙ্গীর

জানিয়ে রাখতে চাই, আগামী ২৮ জানুয়ারি এফডিসিতে অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির এই দ্বিবার্ষিক নির্বাচন। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। পরিচালক সোহানুর রহমান সোহান থাকছেন আপিল বোর্ডের চেয়ারম্যান।

একুশে সংবাদ/রাফি

Link copied!