ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

 ‘হইচই’ এ রিলিজ পাচ্ছে ‘বলি’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:১২ পিএম, ২৯ নভেম্বর, ২০২১
 ‘হইচই’ এ রিলিজ পাচ্ছে ‘বলি’

জনপ্রিয় অন্যতম ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’। এর ৫ বছর পূর্তি উপলক্ষে গত সেপ্টেম্বরে ৫টি অরিজিনাল সিরিজ নির্মাণের ঘোষণা দিয়েছিল প্রতিষ্ঠানটি। তার মধ্যে একটি হলো ‘বলি’।

চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘বলি’। এরই মধ্যে ট্রেলার রিলিজ করেছে অনলাইন এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম ‘হইচই’। ৩ ডিসেম্বর থেকে হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে সিরিজটি।

চঞ্চল চৌধুরী ছাড়া এতে আরও অভিনয় করেছেন সোহেল মণ্ডল, সালাহ উদ্দিন লাভলু, ইরেশ জাকের, সোহানা সাবা, সাফা কবির, লুৎফর রহমান জর্জ, জিয়াউল হক পলাশ, কাজী রোকসানা রুমা এবং নাসির উদ্দিন খান। সিরিজটির কাহিনী লিখেছেন নাসিফ ফারুক আমিন এবং চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন। পরিচালনা করেছেন শঙ্খ দাসগুপ্ত।

সিরিজটি প্রসঙ্গে তিনি বলেন, ‘পরীক্ষার ফল বের হওয়ার আগে যেমন অনুভূতি হয়, সে রকম হচ্ছে। টিজার রিলিজ হওয়ার পর দর্শকদের প্রতিক্রিয়া দেখে আমি সত্যিই অনুপ্রাণিত। আশা করি দর্শকেরা আমাদের পাশেই থাকবেন। এত দিনের পরিশ্রম অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে। রিলিজের পর থেকে বলি দর্শকদের প্রোপার্টি। সিরিজটি সবার ভালো লাগলেই আমাদের পরিশ্রম সার্থক।’

ছেঁড়াদিয়া। বঙ্গোপসাগরের বিচ্ছিন্ন একদ্বীপ। এই দ্বীপের দখল যার হাতে, তারই কেল্লাফতে। কারণ এই দ্বীপ চিংড়ি আর লবণের বাণিজ্য কেন্দ্র। টাকা আর জমি দখলের কারবার যেখানে, সেখানে প্রভাব বিস্তারের রাজনীতি থাকবেই। ছেঁড়াদিয়াতেও আছে। এখানে টক্কর চলে দুই পরিবারের মধ্যে। বংশ পরম্পরায় সেই পরিবারের যে হাল ধরে তার নাম হয়, কোম্পানি। আর কোম্পানিদের প্রভাব বজায় রাখে ‘বলি’।

বল প্রয়োগে জমি দখলে রাখাই যাদের কাজ। এই কাজে তাদের বাঁধা দেওয়ার কেউ নেই। ছেঁড়াদিয়ায় নেই কোন আইনের শাসন। ওখানে বন্দুকের নল থেকেই বের হয় ক্ষমতা। সেই ক্ষমতার টক্করে কে বাঁচে, কে মরে যায়- সেটা নিয়েই ‘বলি’ ওয়েব সিরিজের কাহিনী আবর্তিত হয়েছে।

বলি’র রিলিজ নিয়ে হইচই বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান বলেন, ‘হইচই সিজন ফাইভের অ্যানাউন্সমেন্টের সময় আমাদের স্লোগান ছিল, ‘নতুন গল্প হয়ে যাক’। আমরা চেয়েছি আমাদের কন্টেন্ট হবে ট্রেন্ডসেটার, আমরা নতুন ধরণের গল্প বলব। ভিন্ন স্বাদের, ভালো মানের কন্টেন্ট সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা বাংলা ভাষায় কথা বলা মানুষদের কাছে পৌঁছে দেওয়ার অব্যাহত প্রচেষ্টার ফসলই হচ্ছে ‘বলি’। সিরিজিটি সবাই পছন্দ করবেন বলে আমি বিশ্বাস করি।’

 

একুশে সংবাদ/জা/তাশা