ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

১৮ কোটি রুপি চু্ক্তিতে শাহরুখপুত্রের বিরুদ্ধে সাক্ষীর অভিযোগ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪১ পিএম, ২৪ অক্টোবর, ২০২১
১৮ কোটি রুপি চু্ক্তিতে শাহরুখপুত্রের বিরুদ্ধে সাক্ষীর অভিযোগ

মুম্বাইয়ের একটি প্রমোদতরী পার্টিতে অভিযান চালিয়ে শাহরুখপুত্র আরিয়ান খানকে আটক করেন ভারতের জাতীয় তদন্তকারী সংস্থা (এনসিবি)। ৩ অক্টোবর মামলায় তাকে গ্রেফতার করা হয়।

কয়েক দফায় জামিন না মঞ্জুর করে আরিয়ানকে জেল হাজতেই রাখা হয়েছে। বর্তমানে বলিউড বাদশাহর পুত্র আছেন মুম্বাই আর্থার রোড জেলে।

এদিকে এনসিবির বিরুদ্ধে এক অভিযোগ নিয়ে তোলপাড় চলছে। ভারতীয় গণমাধ্যমে খবর এসেছে, শাহরুখপুত্র আরিয়ান খানের বিরুদ্ধে কথা বলার জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এক ব্যক্তিকে টাকা দিয়েছে। সেই ব্যক্তিই আরিয়ানের বিপক্ষে সাক্ষী দিয়েছেন। রোববার এমনই বিস্ফোরক দাবি করলেন ওই সাক্ষী নিজেই।

আরিয়ানের গ্রেফতারির ঘণ্টা খানেকের মধ্যেই একটি ছবি ছড়িয়ে পড়ে চারদিকে। তার সঙ্গে সেলফি তুলতে দেখা গিয়েছিল এক ব্যক্তিকে। সেই ব্যক্তির নাম কিরণ পি গোসাভি। প্রথমে মনে করা হয়েছিল কিরণ এনসিবি-র কোনো এক কর্মকর্তা।

অনেকেই সে সময় প্রশ্ন তোলেন কিরণের ওই সেলফি নিয়ে। এরপর এনসিবিকে বিবৃতি দিয়ে জানাতে হয়, কিরণ তাদের কেউ নন। শুধু তাই নয়, কিরণকে এই মামলার অন্যতম সাক্ষী হিসেবে তুলে ধরে তার খোঁজ চালায় এনসিবি। কিরণ ওই ঘটনার পর থেকেই পলাতক।

পলাতক কিরণের সহযোগী প্রভাকর সেইল জানিয়েছেন, তদন্তকারী সংস্থা তাকে ফাঁকা পঞ্চনামায় সই করিয়েছে। এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়়ে তাকে বিপদে ফেলার ভয়ও দেখিয়েছেন।

কেপি গোসাভির দেহরক্ষী বলে নিজের পরিচয় দিয়ে তিনি দাবি করেন, শাহরুখ-পুত্রের বিরুদ্ধে মুখ খুলতে ১৮ কোটি রুপির চু্ক্তি হয়েছে বলে শুনেছেন। বাংলাদেশি টাকায় যা ২০ কোটিরও বেশি। এ বক্তব্য প্রকাশ হতেই তোলপাড় চলছে।

প্রভাকরের দাবি, কেপি গোসাভি ‘রহস্যজনক ভাবে নিখোঁজ’ হয়ে যাওয়ার পর থেকেই সমীর ওয়াংখেড়েকে নিয়ে এই ধরনের ভাবনা শুরু হয়েছে তার। এমনকি তার নিজের জীবন ঝুঁকিতে আছে বলেও দাবি প্রভাকরের।

তবে ওই সাক্ষীর সর্বভারতীয় একাধিক সংবাদমাধ্যমে এমন মন্তব্য প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গেই এনসিবি একে ‘মিথ্যে রটনা’ বলে দাবি করেছে। তারা ঠিক সময়ে এর জবাব দেবে বলে মন্তব্য করেছেন।