ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

এক হাজার এক টাকায় জাজের নতুন ছবিতে সিয়াম আহমেদ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০২ পিএম, ২০ অক্টোবর, ২০২১
এক হাজার এক টাকায় জাজের নতুন ছবিতে সিয়াম আহমেদ

সিয়াম ইউটিউব দিয়ে যাত্রা শুরু করেন৷ কাজ করেছেন ছোট পর্দায়৷ জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে 'পোড়ামন ২' সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। তারপর থেকে রুপালি পর্দাতেই নিয়মিত এই অভিনেতা সিয়াম আহমেদ ৷

অভিনেতা সিয়াম আহমেদ এর অভিনীত তার 'অপারেশন সুন্দরবব', 'শান'সহ বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এরইমধ্যে জাজের নতুন সিনেমায় নতুন করে যুক্ত হলেন এই অভিনেতা ৷ 'রাস্তা' নামের সিনেমাটি বানাবেন রায়হান রাফি ৷

মাত্র এক হাজার এক টাকার পারিশ্রমিকে অভিনয় করবেন সিয়াম আহমেদ। এমন তথ্যই নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়া।

আজ ২০ অক্টোবর জাজের ভেরিফায়েড পেজে এই বিষয়ে জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে, নতুন এক নায়িকা ছবিটিতে সিয়ামের বিপরীতে অভিনয় করবেন।

জাজের এডমিন থেকে দেয়া স্ট্যাটাসটি এমন, 'জাজের ব্যবসা সফল দুই সিনেমা পোড়ামন-২ ও দহন টিম। মানে জাজ, রায়হান রাফি ও সিয়াম আবার এক সাথে। অবশ্য ওই দুইটা সিনেমাতে পূজা ছিল, কিন্তু জাজের এই নতুন সিনেমাতে পূজা নেই, আসছে নতুন মুখ ।

জাজ এই করোনা কালীন সময়ে বেশ কিছু দুর্দান্ত প্রজেক্ট তৈরি করে রেখেছে । তার একটা হলো রাস্তা। শুটিং জানুয়ারির এক তারিখ থেকে শুরু হবে।

জাজের চেয়ারম্যান উনার পারসোনাল প্রোফাইলে বলেছিলেন, সিনেমার লোক কখনো আপন বা বন্ধু হয় না। কথাটা ভুল। তার প্রমান সিয়াম। সিয়াম প্রতি সিনেমাতে সন্মানি নেয় ১৫-২০ লক্ষ টাকা। কিন্তু জাজের ছেলে সিয়াম 'রাস্তা' সিনেমা বাবদ নিয়েছে এক হাজার এক টাকা মাত্র। যেখানে জাজের অনেক ছেলেমেয়েরা আগেই জিজ্ঞাসা করে কত টাকা দেবেন ওই সিনেমার/ওয়েব সিরিজের জন্য (নুসরাত ফারিয়া ছাড়া) ।

এটা সিয়ামের প্রতিদান নাকি ভালবাসা! না জাজের প্রতি সন্মান জানি না। তবে আমরা মন থেকে দোয়া করি সিয়ামের জন্য, যেন বিধাতার সকল করুণা ধারা তার উপর বর্ষণ করেন।
ভালো থাকুক সিয়াম, ভালো থাকুন আপনারা। 

এমনটাই বলেছেন জাজের চেয়ারম্যান তার পারসোনাল প্রোফাইলে।

একুশে সংবাদ/রাফি