ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শাকিব-পূজার ‘গলুই’র জন্য গৃহবধূর আত্মহত্যার চেষ্টা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৫২ পিএম, ১৪ অক্টোবর, ২০২১
শাকিব-পূজার ‘গলুই’র জন্য গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

সম্প্রতি সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’- এ চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। এতে নায়িকা হিসাবে রয়েছেন পূজা চেরী। জামালপুরে এ ছবির শুটিংও শুরু হয়েছে।  এই সিনেমা দিয়েই প্রথমবার জুটি হলেন শাকিব-পূজা। 


সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’ পরিচালনা করছেন নির্মাতা এস এ হক অলিক।

শাকিব-পূজার শুটিং দেখতে সেখানে প্রতিদিন মানুষের ঢল নামছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মোতায়েন করা হয়েছে পুলিশ। তবুও রোজ দূর দূরান্ত থেকে মানুষ ছুটে আসছেন রঙিন পর্দার নায়ক-নায়িকা দেখতে।

নায়ক-নায়িকা আর শুটিং দেখা নিয়েই হয়ে গেল অপ্রীতিকর কাণ্ড। আশেপাশের বাড়ির সবাই যাচ্ছে দেখে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামে এক গৃহবধূর ইয়াসমিন ইচ্ছা জাগে শুটিং দেখতে যাবেন। কিন্তু স্বামী অনুমতি দেননি।

এ নিয়ে দম্পতির মধ্যে বাধে কলহ। যার জের ধরে ওই গৃহবধূ অভিমানে আত্মহত্যার চেষ্টা চালান।

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামে সোমবার (১১ অক্টোবর) বিকেলে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, গত সোমবার (১১ অক্টোবর) বিকালে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়।

কলহ তিক্ততার পর্যায়ে চলে গেলে গৃহবধূ সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়ঁনা পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। বিষয়টি টের পেয়ে তার স্বামী দরজা ভেঙে তাকে ঝুলানো অবস্থায় মাটিতে নামান।

ওই গৃহবধূর স্বামী স্থানীয় সাংবাদিকদের বলেন, ‌‘ঢাকা থেকে শুটিং করতে নায়ক নায়িকারা আসছে দেখে সবাই পাগল হয়ে ছুটছে। আমার স্ত্রীও বায়না ধরে। আমি জন্ডিসে আক্রান্ত থাকায় দু-একদিন পর নিয়ে যেতে চাই। কিন্তু সে মানতে রাজি না। এ নিয়ে কথা কাটাকাটি হলে একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে সে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে আমিই গিয়ে ওকে উদ্ধার করি। আল্লাহর রহমত যে খারাপ কিছু হয়নি।’

এ বিষয়ে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক জানান, বিষয়টি আমার কানে এসেছে। তবে এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

এদিকে বিষয়টি নিয়ে শাকিব খান গণমাধ্যমে বলেন, ‘ঘটনাটা গতকাল শুনেছি আমি। মন খারাপ হয়েছে খুব। এটা কখনোই কাম্য নয়। কোনো মানুষেরই এমনটা করা উচিত নয়। জীবন সবার আগে। তারপর আবেগ ইমোশন। ওই দম্পতিকে আমাদের শুটিং সেটে নিয়ে আসতে বলেছি স্থানীয় প্রশাসনকে।

‘গলুই’ সিনেমায় শাকিব খান ছাড়াও অভিনয় করছেন পূজা চেরি, আলীরাজ, আজিজুল হাকিম ও সূচরিতা প্রমুখ।


একুশে সংবাদ/আরিফ