ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শুটিংয়ে কাঁদল শেহনাজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১৬ পিএম, ১৩ অক্টোবর, ২০২১
শুটিংয়ে কাঁদল শেহনাজ

প্রিয়জন হারানোর শোক এখনো কাটিয়ে উঠেতে পারেনি শেহনাজ গিল। বন্ধু সিদ্ধার্ধ শুক্লার মৃত্যুর প্রায় এক মাস পর শেহনাজ শুটিংয়ে ফিরলেও মাঝেমধ্যেই কান্নায় ভেঙে পড়ছেন এ অভিনেত্রী।

প্রিয়জনকে হারানোর মতো কষ্ট আর নেই। সেই কষ্টের মধ্যে দিন কাটিয়েছেন অভিনেত্রী শেহনাজ গিল। তাকে কাজেও ফিরতে হয়েছে। মনের জোর নিয়ে কাজে ফিরেছেন অভিনেত্রী।

শেহনাজ তার পাঞ্জাবি সিনেমা ‘হাসলা রাখ’ গানের প্রচারের শুটিং করতে এসেছিলেন। কথায় আছে কাজের মাঝে ডুবে থাকলে অনেক কিছুই ভুলে থাকা যায়। শেহনাজ তার প্রিয় বন্ধুকে ভুলে থাকতে চেয়েছিলেন। কিন্তু এসব কি আর হয়!

কিন্তু শেহনাজের মাথায় এক কথায় ঘুরে বারবার সিদ্বার্থ আর নেই। কিছু সত্য মেনে নেওয়া বড় কঠিন। সত্যর মধ্যেই জীবন অতিবাহিত করতে হয়। সেটাই জীবনের নিয়ম। তাই মাঝে মধ্যেই কেঁদে উঠছেন শেহনাজ। যেন নিজের মধ্যেই নিজেকে হারিয়ে ফেলেছেন এ অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়া’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, শেহনাজ শক্ত থাকার চেষ্টা করেছেন প্রতিমুহূর্তে। কিন্তু মাঝেমধ্যেই ওর মনে পড়ে যাচ্ছে, দুনিয়া অন্ধকার হয়ে গেছে। ওর মধ্যে যে চিরাচরিত প্রাণশক্তি আছে, তা যেন কোথাও হারিয়ে গেছে। নিজেকে কোনো মতে বুঝিয়েছেন সিদ্ধার্থ না ফেরার দেশে চলে গেছে। আর চাইলেও তাকে পাবেন না শেহনাজ।

ছবিতে শেহনাজের সঙ্গে অভিনয় করছেন পাঞ্জাবের সুপারস্টার দিলজিৎ দোসাঞ্জ ও সোনম বাজওয়া। জানা গেছে, এই কঠিন সময়ে শেহনাজকে সেটে সারাক্ষণ আগলে রাখছেন দিলজিৎ ও সোনম। ছেলেকে হারিয়ে এক মেয়েকে পেয়েছেন সিদ্ধার্থের মা রিতা শুক্লা। শেহনাজকে নিজের মেয়ের মতো যত্ন করছেন তিনিও।

বন্ধু সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো পোস্ট করেননি এই অভিনেত্রী। সব কিছু থেকে গুটিয়ে নিয়েছিলেন নিজেকে। সবসময় হাসিখুশি থাকা মেয়েটাকে তার ভক্ত-অনুরাগীরা প্রথমবারের মতো এমন অবস্থায় দেখেছিলেন। কাঁদিয়েছিলেন ভক্তদেরও।

‘বিগ বস’ ১৩ সিজনে প্রথমবারের মতো একসঙ্গে সিদ্ধার্থ এবং শেহনাজকে দেখা গিয়েছিল। অনুষ্ঠানে তাদের রসায়ন পছন্দ করতেন দর্শকরা। তাদের প্রেমের সম্পর্ক ছিল কিনা এই বিষয়ে কখনো তারা কেউ কিছু বলেনি। তবুও তাদের একসঙ্গে কাটানো মুহূর্তকে ভালোবেসে ভক্তরা নাম দেন ‘সিদনাজ’।

এ ছাড়া সিদ্ধার্থ ও শেহনাজকে একসঙ্গে দেখা গিয়েছিল একটি মিউজিক ভিডিওতে। বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানেও তারা অতিথি হয়েছিলেন।

 

একুশে সংবাদ/স/তাশা