ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পূজার মধ্যেও মন খারাপ শ্রীলেখার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৬ পিএম, ১২ অক্টোবর, ২০২১
পূজার মধ্যেও মন খারাপ শ্রীলেখার

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গা পূজার মধ্যেই মন খারাপ টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। এমনকি পূজা উপলক্ষে একটি শাড়িও কেনা হয়নি জনপ্রিয় এই অভিনেত্রীর।

জানা গেছে, গত ২৫ সেপ্টেম্বর বাবা সন্তোষ মিত্রকে হারিয়েছেন শ্রীলেখা। বাবার মৃত্যুর শোক কাটিয়ে এখনো স্বাভাবিক হতে পারেননি তিনি। তাই দুর্গাপূজার আনন্দ তাকে ছুঁতে পারছে না।

মন খারাপের বার্তা দিয়ে শ্রীলেখা ফেসবুকে ছবি শেয়ার করেছেন। এতে দেখা গেছে, গাঢ় কমলা রঙের টপস পরেছেন, গলায় ঝুলছে সোনার চেইন। ক্যাপশনে লিখেছেন, ‘পূজোয় নতুন শাড়ি হয়নি, তাই হয়ত এভাবেই দেখব বা দেখবে। অবশ্য হলেও বা কী, যাবোই বা কোথায়!’

বাবার প্রতি শ্রীলেখার ভালোবাসা সীমাহীন। তাদের পূর্বসুরীদের বাড়ি ছিল বাংলাদেশের সাতক্ষীরায়। বাবার ইচ্ছেপূরণের জন্য তিনি ২০১৭ সালে বাংলাদেশে এসেছিলেন। বাবাকে তার পুরনো ভিটেমাটি দেখিয়ে নিয়ে গিয়েছিলেন। সেই স্মৃতির কথা কদিন আগেই শেয়ার করেন ফেসবুকে।

প্রসঙ্গত, শ্রীলেখা সম্প্রতি ইউরোপ ভ্রমণ করে এসেছেন। তার অভিনীত সিনেমা ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নির্বাচিত হয়েছিল। সেই সুবাদেই ঘুরে এসেছেন বিভিন্ন দেশ।

একুশে সংবাদ/আরিফ