AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত?


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৩৮ এএম, ১১ অক্টোবর, ২০২১
যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত?

কলকাতার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাতের প্রেম, বিয়ে, বিচ্ছেদ, সন্তান জন্ম দেওয়া এবং এ সন্তানের বাবা তার প্রেমিক যশ দাশগুপ্ত—এসব ইস্যু নিয়ে আলোচনা-সমালোচনা নতুন খবর নয়। এবার অন্যরকম খবর ছড়িয়েছে আলোচনায় নুসরাত।

রোববার (১০ অক্টোবর) দিনগত রাতে একটি কেকের ছবি পোস্ট করে এ খবর ছড়িছেন নুসরাত। যেখানে দেখা যায়, কেকের ওপর ইংরেজিতে লেখা ‘ওয়াই ডি’। এ কথা স্পষ্ট যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই পাশাপাশি বসানো হয়েছে।

কিন্তু নিচের একটি লেখা থেকেই উঠল নতুন তথ্য। লেখা, ‘হাসব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা নতুন নয়, আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে, তবে কী যশের জন্মদিনে তাদের বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত? এই প্রশ্ন যে আগে ওঠেনি তা নয়। 

গত বছর শেষে তাদের দু’জনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুর ছিল নুসরাতের। তা ছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পুজোয় ‘যশরত’কে দেখা গিয়েছিল। সেখানেও নুসরাত মাথায় সিঁদুর পরেছিলেন। কিন্তু কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি এ অভিনেত্রী। 

একুশে সংবাদ/আরিফ

Link copied!