ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নায়িকা থেকে গায়িকা হয়ে পুজা মাতাতে আসছেন ঋতুপর্ণা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৫২ এএম, ৯ অক্টোবর, ২০২১
নায়িকা থেকে গায়িকা হয়ে পুজা মাতাতে আসছেন ঋতুপর্ণা

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। নায়িকা থেকে গায়িকা হয়ে এবার পুজা মাতাতে আসছেন এই অভিনেত্রী। সম্প্রতি সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ির সুরে গান রেকর্ড করে ফেলেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

হ্যাঁ, ঠিকই শুনছেন। আর বাপ্পি লাহিড়ি র সুরে ঋতুপর্ণার এই গান গাওয়ার উপলক্ষ্য দুর্গাপুজো। সম্প্রতি একসঙ্গেই গান রেকর্ড করে ফেলেছেন তাঁরা। আর তাঁদের এই পুজোর গানের নাম 'ফুলমতি'। আগামীকাল অর্থাৎ শুক্রবার মুক্তি পেতে চলেছে এই গানটি।

প্রসঙ্গত, অভিনেত্রী হিসাবে ঋতুপর্ণার দক্ষতার কথা নতুন করে বলার নেই। নৃত্যশিল্পী হিসাবেও তিনি অসাধারণ। আর এবার গায়িকা ঋতুপর্ণাকে পেতে চলেছেন তাঁর অনুরাগীরা। এর আগে অবশ্য কিছু রবীন্দ্রসঙ্গীত গেয়েছেন অভিনেত্রী। তবে গোটা একটা গান রেকর্ড করার ঘটনা ঋতুপর্ণা সেনগুপ্তের জীবনে এই প্রথম।

এদিকে কিছুদিন আগে রটেছিল অসুস্থতার কারণে গলার স্বর হারিয়েছেন বাপ্পি লাহিড়ি। পরে তিনি নিজেই জানিয়ে দেন স্বর হারানোর খবর পুরোটাই ভুয়ো। তাঁর হালকা সর্দি-কাশি হয়েছিল মাত্র। 

অভিনয়ের পাশাপাশি সিনেমা কিংবা মিউজিক ভিডিয়োর জন্য গান গাইতে দেখা গেছে বলিউডের বহু নায়ক এবং নায়িকাকে। সেই ট্রেন্ড এবার টলিউডেও।

একুশে সংবাদ/আরিফ