AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মা হওয়ার গুঞ্জনটি হেসে উড়িয়ে দিলেন তিশা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:১১ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২১
মা হওয়ার গুঞ্জনটি হেসে উড়িয়ে দিলেন তিশা

২০১০ সালে ভালোবেসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এ তারকা দম্পতির দাম্পত্য জীবনের ১১ বছর পূর্ণ হয়েছে চলতি বছরের ১৬ জুলাই ৷ সেই দিনটি এই দম্পতি দুজনই ভালোবাসা মাখা ছবি ও ক্যাপশন ফেসবুকে পোস্ট দিয়ে উদযাপন করেছেন।

এদিকে এই দুই তারকা বাবা-মা হচ্ছেন বলে একটা চাপা গুঞ্জন ছড়িয়েছে। কয়েক মাস ধরেই এ আলোচনা উড়ে বেড়াচ্ছে শোবিজের হাওয়ায়।

তবে প্রসঙ্গটি তুলে ধরতেই হেসে উড়িয়ে দিলেন অভিনেত্রী তিশা। তিনি বলেন, ‘আমি আমার প্রতিটি কাজ এবং নতুন কোনো সংবাদ থাকলে আমার পেজে শেয়ার করি। ঠিক আছে, আমি অনেক দিন যাবত কাজ করছি না। তার মানে এই না যে আমি প্রেগন্যান্ট।

যারা কানাঘুষাটা করছেন তাদের বলছি, একজন অভিনেত্রী কাজ না করলেই যে তাকে প্রেগন্যান্ট বানিয়ে দেয়ার বিষয়টি খুবই আপত্তিজনক।’

কোনো সুসংবাদ থাকলে তা সময়মতো নিজেই জানাবেন বলেও জানান তিনি। আপাতত এমন ভুল তথ্যের সংবাদ প্রচার না করার অনুরোধ জানান ৪২০ খ্যাত এই অভিনেত্রী।

কাজে দীর্ঘ বিরতি প্রসঙ্গে তিশা জানান, করোনার কারণে তিনি আপাতত ঘরবন্দি করে রেখেছেন নিজেকে। তবে করোনাভাইরাসের আতঙ্ক কেটে গেলে ফের নিয়মিত হবেন অভিনয় জগতে।


একুশে সংবাদ/জা/তাশা

Link copied!