ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৩০ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নববধূ সাজে নয়া লুকে নায়িকা মিমির চমক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:২৪ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২১
নববধূ সাজে নয়া লুকে নায়িকা মিমির চমক

নববধূ সাজে নয়া লুকে কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী। কেন এই সাজ? জানা গেল গয়না প্রস্তুতকারক সংস্থা তনিশ্ক লঞ্চ করল তাঁদের নতুন কালেকশন 'সাজ'। আর সেই সাজের নতুন কালেকশন নিয়ে হাজির হলেন এই। 

এই দুর্গাপুজোয়  নারীদের সাজিয়ে তুলতেই তনিশ্ক নিয়ে এলো তাঁদের নিত্য নতুন গয়নার সম্ভার। মঙ্গলবার বাইপাসের একটি পাঁচতারা হোটেলে তনিশ্কের পুজো কালেকশন ‘সাজ’-এর উন্মোচন করলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

এছাড়াও উপস্থিত ছিলেন ইষ্ট তনিশ্কের রিজিওনাল বিজনেস ম্যানেজার অনির্বাণ বন্দ্যোপাধ্যায় সহ বিশিষ্টরা। এবারে পুজোর এই কালেকশন উত্‍সর্গ করা হয়েছে বাংলার কারিগরদের। চাঁদবালি, ঝুমকো, লোহারি, বালা, চুড়ি, চুর, মানতাশার মতো গয়নায় সুক্ষ্ম কারুকার্য ফুটিয়ে তুলেছেন কারিগররা। 

ইষ্ট তনিশ্কের রিজিওনাল বিজনেস ম্যানেজার অনির্বাণ বন্দ্যোপাধ্যায় জি ২৪ ঘণ্টা জানিয়েছেন, 'আমরা জানি বাংলার ঐতিহ্য, বাংলার কারিগরি প্রসিদ্ধ। এই কালেকশনে তাঁদের কারিগরিই উঠে এসেছে গয়নায়। 

সারা বাংলা জুড়ে তনিশ্কের সব শোরুমেই এই কালেকশন পাওয়া যাবে।' অভিনেত্রী মিমি জানিয়েছেন, 'প্রত্যেকবছরই পুজোর আগেই তনিশ্কের নতুন কালেকশন লঞ্চ করি। প্রত্যেকটা কালেকশনের একটা নিজস্ব নাম থাকে, এই কালেকশনের নাম সাজ। উৎসব আমাদের, সাজও আমাদের।' অর্থাৎ বোঝাই যাচ্ছে এই পুজোয় বাঙালি সাজেই সেজে উঠবেন নায়িকা। 

সামনেই দুর্গাপুজো আর পুজো মানেই সাজগোজ। তাই পুজো উপলক্ষে শপিংয়ে মাতে আপামর বাঙালি। সাধারণ মানুষ হোক কিংবা তারকা, নতুন পোশাক থেকে শুরু করে নতুন গয়না,পুজো মানেই একেবারে নিজেকে নতুনভাবে সাজিয়ে নেওয়ার পালা। 

একুশে সংবাদ/আরিফ