ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সংসার ভাঙানের গুঞ্জন শ্যামল মাওলার!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:১১ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২১
সংসার ভাঙানের গুঞ্জন শ্যামল মাওলার!

গেল বছর ১০ অক্টোবর অভিনেতা শ্যামল মাওলা বিবাহ বন্ধনে আবদ্ধ হন মডেল মাহা শিকদারের সাথে। বেশ কিছুদিন চুটিয়ে প্রেমের পর বিয়ে করেছেন তারা। কিন্তু  শোবিজে হঠাৎই শোনা যাচ্ছে তাদের সংসার ভাঙার গুঞ্জন!

শ্যামল মাওলার স্ত্রীর একটি ফেসবুকে পোস্ট নিয়ে আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। যদিও পোস্টটি নিজের ফেসবুকে থেকে সরিয়ে ফেলেছেন মাহা। মাহার দেওয়া পোস্টের স্ক্রিনশট সময় নিউজের কাছে এসেছে।

১৩ সেপ্টেম্বর ফেসুবকে দেওয়া পোস্টে এক নায়িকার নাম উল্লেখ করে মাহা লিখেছেন, ‘কারো সংসার নষ্ট করার আগে ভাবা উচিত আপনিও একজন মেয়ে।’ এরপরই শুরু হয় আলোচনা। কেউ কেউ মনে করছেন, ওই নায়িকার সঙ্গে পরকীয়া করছেন শ্যামল। ফলে সংসারে ভাঙন শুরু হয়েছে।

এ বিষয়ে জানতে মাহা শিকদারের ব্যক্তিগত মোবাইল নম্বরে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। তবে পাওয়া গেছে অভিনেতা শ্যামল মাওলাকে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সময় নিউজকে তিনি বলেন, ‘এটা কিছুই না। এটা একটা ভুল বোঝাবুঝি। আমরা ঠিক আছি।’

এদিকে নিজের ফেসবুকে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) আর একটি স্ট্যাটাস দিয়েছেন মাহা। শ্যামল মাওলার সঙ্গে সুখে আছেন বলে দাবি করেছেন তিনি।

লিখেছেন, ‘কি আজব! কারো জন্য কোনো কিছু লেখা যাচ্ছে না। আমি আমার হাজবেন্ডকে নিয়ে কোনো অভিযোগ করিনি। আগে জেনে পরে কিছু লিখবেন জার্নালিস্ট ভাইয়ারা। আমরা আপনাদের দোয়াতে ভালো আছি আলহামদুলিল্লাহ।’

এর আগে শ্যামল মাওলা তিন বছর সংসার করে আলাদা হয়ে যান তার প্রথম স্ত্রী নন্দিতা থেকে। ওই সংসারে একটি পুত্র সন্তান আছে শ্যামল মাওলার। দ্বিতীয় স্ত্রীর নাম মাহা শিকদার। 


একুশে সংবাদ/স/তাশা