AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজের অভিনীত সিনেমার সাথে বাস্তব জীবন মিলে যাচ্ছে পরীমণির


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:২৬ পিএম, ১১ সেপ্টেম্বর, ২০২১
নিজের অভিনীত সিনেমার সাথে বাস্তব জীবন মিলে যাচ্ছে পরীমণির

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি র‌্যাবের হাতে আটকের পর ২৭ দিন জেল খেটে জামিনে মুক্তি পান গত ১ সেপ্টেম্বর। এরপর থেকেই কবে আবার শুটিংয়ে ফিরবেন এই নায়িকা তা নিয়ে জল্পনা-কল্পনায় ছিল সিনেমাপ্রেমীরা।

জানা গেছে, নিজের আগামী জন্মদিনের পর অর্থাৎ অক্টোবরের শেষ সপ্তাহ থেকে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’র শেষ ধাপের শুটিংয়ে মাধ্যমে আবারও ক্যামেরার সামনে দাঁড়াবেন এই অভিনেত্রী।

তার আগে এলো নতুন আরেক খবর। প্রথম লকডাউনের পরপরই বেশ গোপনে ‘শত্রুতা’ নামের একটি সিনেমার শুটিং করেছিলেন এই নায়িকা। যেখানে তার বিপরীতে রয়েছেন সাইমন সাদিক।

সিনেমাটির পরিচালক ও প্রযোজক শফিক হাসান এতদিন খবরটি প্রকাশ্যে আনেননি। গণমাধ্যমকে তিনি বলেন, ‘সিনেমাটি নিয়ে আমরা প্রচারে যেতে চাই না। তাই কাউকেই তথ্য দিইনি। চলতি মাসেই এটি সেন্সরে জমা দেবো।’

পরিচালক দাবি, এ সিনেমার গল্প পরীর সাম্প্রতিক জীবনের সঙ্গেও কিছুটা মেলে। কাকতালীয়ভাবে তাকে এ সিনেমায় গ্রেফতার করা হয় এবং তিনি আবার বীরের বেশে ফিরে আসেন।

ঢাকা ও ঢাকার বাইরে গত বছর সিনেমাটির দৃশ্যধারণ হয়েছে বলে জানা গেছে। সিনেমাটি সেন্সর পেলে আগামী মাসেই পরিচালকের হলে মুক্তি দেওয়ার ইচ্ছা।

একুশে সংবাদ/ঢা/তাশা

Link copied!