ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

দায়িত্বশীল মা থেকে লাস্যময়ী নায়িকা শুভশ্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:১০ পিএম, ৩০ আগস্ট, ২০২১
দায়িত্বশীল মা থেকে লাস্যময়ী নায়িকা শুভশ্রী

মা হওয়ার পর সম্প্রতি সিনেদুনিয়ায় কামব্যাক করেছেন টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়।মাঝখানে বেশ কয়েকদিন তিনি ব্রেক নিয়েছিলেন সিনেমা থেকে। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই দেখা যায় একদিকে তিনি যেমন 'কুল মম' অন্যদিকে তিনি ফিরছেন তাঁর পুরনো মোহময়ী অবতারে। 
  

শ্যুটিং শুরু করলেও ছেলের সমস্ত দায়িত্ব নিজেই পালন করেন অভিনেত্রী। ছেলে ইউভানের নানা কার্যকলাপ প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। নেটিজেনরা তাঁকে 'কুল মম' তকমা দিয়েছে।

এক সাক্ষাৎকারে রাজ চক্রবর্তী জানিয়েছিলেন যে বাড়ির কোনও খেয়ালই রাখতে পারেন না তিনি। স্ত্রী শুভশ্রীই বাড়ির সমস্ত দেখভাল করেন। ঘরের খুঁটিনাটি সবই তাঁর নখ দর্পনে। 

শুভশ্রী সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলেই বোঝা যায় যে পর্দার বাইরে সে একজন আদ্যপান্ত পারিবারিক মানুষ। পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন অভিনেত্রী। ছবি 
  
মা হওয়ার পর ছোটপর্দায় প্রথম দেখা যায় তাঁকে। ডান্স বাংলা ডান্সের এই সিজনের অন্যতম বিচারক তিনি। এই মঞ্চে শুভশ্রীর একের পর এক গ্ল্যাম লুকে মুগ্ধ তাঁর ফ্যানেরা। 
 
শুধু ছোটপর্দাই নয়, খুব তাড়তাড়ি বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী। বাবা যাদবের আগামী ছবিতে তাঁকে দেখা যাবে, সঙ্গে রয়েছেন অঙ্কুশ।

একুশে সংবাদ/আরিফ