AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরীমণির বিরুদ্ধে সিটি ব্যাংকের মামলা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৪৭ পিএম, ১৫ আগস্ট, ২০২১
পরীমণির বিরুদ্ধে সিটি ব্যাংকের মামলা

জামিন না পেয়ে কারাগারে থাকা চিত্রনায়িকা পরীমণি ইস্যুতে একটি সাধারণ ডায়েরি করেছিল সিটি ব্যাংক। সাধারণ ডায়েরি করার পর এবার মামলা করল সিটি ব্যাংক। ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেছেন তারা। 

উক্ত মামলায় ব্যাংকের পরিচালনা পর্ষদ, ব্যবস্থাপনা পরিচালক ও জ্যেষ্ঠ কর্মকর্তাদের নিয়ে অনলাইনে অপপ্রচারের অভিযোগ করা হয় বলে উল্লেখ করা হয়েছে। 

শনিবার (১৪ আগস্ট) দিবাগত রাতে গুলশান থানায় মামলাটি করেছেন সিটি ব্যাংকের ফার্স্ট ভাইস-প্রেসিডেন্ট (হেড অব কোর্ট) গাজী এম শওকত হাসান। 

উক্ত মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক, ইউটিউব, ওয়েবসাইট) সিটি ব্যাংকের ঊর্ধ্বতনদের বিরুদ্ধে চরিত্র হননের কথা বলা হয়েছে। 

রোববার (১৫ আগস্ট) গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, মামলায় আসামি ‘অজ্ঞাত’ উল্লেখ করা হয়েছে। তদন্ত করে পরবর্তীতে পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, এজাহারে সিটি ব্যাংকের পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা পরিচালককে জড়িয়ে প্রচার করা কয়েকটি ভিডিওর লিংক উল্লেখ করা হয়েছে বলে জানান গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান।

একুশে সংবাদ/রাফি

Link copied!