ঢাকা বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পর্নোস্টার হতে চেয়েছিলেন শাহরুখ খান!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক:
০৪:১৯ পিএম, ১৫ আগস্ট, ২০২১
পর্নোস্টার হতে চেয়েছিলেন শাহরুখ খান!

বিশ্বব্যাপী বলিউড অভিনেতা শাহরুখ খানের রয়েছে কোটি কোটি ভক্ত-অনুরাগী। জরিপ বলে, বিশ্বে প্রতি পাঁচজনের একজন শাহরুখ খানের ভক্ত!

শাহরুখ তার ৩০ বছরের দীর্ঘ ফিল্ম ক্যারিয়ারে অন্তত ৯৫টি সিনেমায় অভিনয় করেছেন তবে এখন পর্যন্ত তিনি কোনো জাতীয় পুরস্কার পাননি। কিন্তু তাতে কিন্তু এই অভিনেতার জনপ্রিয়তায় কোন প্রভাব পরেনি।

একবার এক উদ্ভট মন্তব্য করে বেশ বিপাকে পড়েছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা।

২০০৯ সালে দিল্লিতে ম্যানেজমেন্ট গুরু অরিন্দম চৌধুরীর বই ‘ডিসকভার দা ডায়মন্ড ইন ইউ’ -এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন তিনি। সেখানে নিজের ইচ্ছা শক্তি নিয়ে বলতে গিয়ে শাহরুখ জানান পর্ন সিনেমায় অভিনয় করার ইচ্ছা ছিল তার।

ডিএনএ -র রিপোর্ট অনুসারে, শাহরুখ খান দর্শকদের বিনোদনের জন্য আরও বলেছিলেন, ‘আমি সবসময়ই সিলভেস্টার স্ট্যালনের একজন বিশাল ভক্ত। তিনি হলিউড সুপারস্টার হওয়ার আগে পর্নো তারকা ছিলেন। তার মতো আমারও পর্নোস্টার হওয়ার ইচ্ছা ছিল।’

দর্শকদের সঙ্গে কৌতুকেরছলে এ ধরনের কথা বললেও, পরবর্তীতে এ নিয়ে সমালোচনার সম্মুখিন হন শাহরুখ।

শাহরুখ বর্তমানে ব্যস্ত তার আসন্ন সিনেমা ‘পাঠান’ এর শুটিং নিয়ে। যার মাধ্যমে দুই বছরের বেশি সময় পর অভিনেতা আবারও পর্দায় ফিরছেন। যশরাজ ফিল্মস প্রযোজিত এবং সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিটিতে শাহরুখ ছাড়াও আরও দেখা যাবে জন আব্রাহাম এবং দীপিকা পাডুকোনকে।

এদিকে মুক্তির আগেই শাহরুখের ‘পাঠান’ রেকর্ড ভাঙ্গছে বলে শোনা যাচ্ছে। পাশাপাশি ছবিটিতে অভিনয়ের জন্য বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন ‘কিং খান’।

একুশে সংবাদ/আরিফ