ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আকর্ষণীয় ফিগারে ফিরেই শুভশ্রীর চমক!


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:২৫ পিএম, ১৪ আগস্ট, ২০২১
আকর্ষণীয় ফিগারে ফিরেই শুভশ্রীর চমক!

গত বছরের ১২ সেপ্টেম্বর কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির কোলজুড়ে আসে একটি পুত্রসন্তান। তার নাম রেখেছেন ইউভান। স্বামী-সন্তান নিয়ে এ নায়িকার সংসার জীবন সুখেই কাটছে।

মা হওয়ার কারণে শুভশ্রীর শারীরিক গঠনে স্বাভাবিকভাবেই পরিবর্তন আসে। তিনি অনেকখানি মুটিয়ে যান। এ কারণে কিছু মানুষের সমালোচনাও সহ্য করতে হয়েছে তাকে। অবশ্য অধিকাংশ মানুষই তার মাতৃত্বের প্রশংসা করেছিল।

সমালোচনার জবাবে শুভশ্রী বলেছিলেন, মাতৃত্ব নিয়ে তিনি গর্ববোধ করেন। তাই এই রূপ থেকে আগের স্লিম রূপে ফিরে যাওয়ার জন্য তাড়া নেই। ধীরে ধীরেই নিজেকে ফিট করে তুলবেন বলে জানান নায়িকা।

সেই কথাই যেন প্রমাণ করে দিলেন শুভশ্রী। এখন তিনি সেই আগের মতো আকর্ষণীয় ফিগারে ফিরে গেছেন। বরং আগের চেয়ে আরও বেশি আবেদনময়ী হয়ে উঠেছেন রাজপত্নী।

শুক্রবার (১৩ আগস্ট) ইনস্টাগ্রামে নতুন দুটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে দেখা যায়, তার পরনে রয়েছে মেরুন রঙের ওয়েস্টার্ন পোশাক।

 ২০০৮ সালে তিনি ‘বাজিমাৎ’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর ‘চ্যালেঞ্জ’, ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকাবাবু’, ‘বস’, ‘নবাব’ ও ‘পরিণীতা’র মতো সফল সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

কাজ করতে গিয়ে নির্মাতা রাজ চক্রবর্তীর প্রেমে পড়েন শুভশ্রী। এরপর তারা ২০১৮ সালের মার্চে বিয়ে করেন। 

একুশে সংবাদ/ আরিফ