ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বাথটাবে বিবস্ত্র কঙ্গনা 


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক:
০৭:২০ পিএম, ১৪ আগস্ট, ২০২১
বাথটাবে বিবস্ত্র কঙ্গনা 

কঙ্গনা আর বিতর্ক মুদ্রার এপিঠ-ওপিঠ। আসলে বিতর্ক ছাড়া থাকতে ভালোবাসেন না একেবারেই। তাই তো, নিজেই ডেকে আনেন বিতর্ক। এই যেমন সম্প্রতি 'ধাকড়'-এর শ্যুটিং শেষে নানা মুহূর্তের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর তার মধ্যে একটি নিয়েই হয়েছে বিতর্ক। কঙ্গনা-র দ্বিচারিতা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

ছবিতে দেখা যাচ্ছিল, কোনও পোশাক ছাড়া নগ্ন হয়ে শুয়ে আছেন তিনি। ক্যাপশনে আবার লিখেছিলেন, ‘শ্যুট শেষে একটু রিল্যাক্স করছি’। মাথার কাছে বেশ কিছু মদের বোতলও চোখে পড়ে। ব্যস! শুরু হয় বিতর্ক। যে কঙ্গনা সবাইকে শালীনতার পাঠ পড়ান, তার এরকম ‘অশ্লীল’ ছবি শেয়ার করা মনে নিতে পারেননি অনেকেই। তারপর নিজের স্টোরি থেকে রাতারাতি ছবিটি মুছে দেন তিনি।

কঙ্গনাকে আক্রমণ করে নেটিজেনদের একাংশ কঙ্গনার উদ্দেশ্যে লেখেন 'ধর্ম, সংস্কৃতির পাঠ পড়ানো দিদি, বিদেশে গিয়েই সংস্কৃতি ভুলে গেছেন?' কেউ আবার লেখেন, 'এমন পোশাক পরা আপনাকে শোভা পায় না কঙ্গনাজী'। কেউ লেখেন, 'আসলে তুমিও আর পাঁচজন তারকার মতোই'। 

নেটদুনিয়ায় আক্রমণের মুখে ইনস্টাস্টোরি থেকে নিজের খোলামেলা ছবি মুছে দেন কঙ্গনা রানাউত, তবে ততক্ষণে তাঁর পোস্ট করা এই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। 

প্রসঙ্গত, এই মুহূর্তে বুদেপেস্টে রয়েছেন কঙ্গনা রানাউত। সেখানেই হয়েছে 'ধাকড়' ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিং। স্পাই থ্রিলারে এজেন্ট অগ্নির ভূমিকায় দেখে যাবে অভিনেত্রীকে।  

'ধাকড়' ছবির প্রথম শিডিউল মধ্যপ্রদেশে শ্যুটিং হয়েছিল। ছবিতে রয়েছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কেও। কিছুদিন আগেই নেটদুনিয়ায় কঙ্গনার সঙ্গে শাশ্বতর লাঞ্চ করার এবং সিনেমা দেখতে যাওয়ার ছবি উঠে এসেছিল। 
  
কিছুদিন আগে 'ধাকড়' ছবি থেকে নিজের চরিত্রের এক ঝলক অনুরাগীদের সামনে এনেছেন অভিনেত্রী। তাঁর কথায়, ছবিতে তাঁর চরিত্রটি দর্শকদের মধ্যে দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে। কঙ্গনা লেখেন, ''শ্যুটিং শেষ হতে চলেছে। চরিত্রটি ছবির বাইরেও আমার মধ্যে বেঁচে থাকবে। সে নিজের মধ্যে থাকা অন্ধকার শক্তিকে দমন করে উঠে দাঁড়াবে।'' 

একুশে সংবাদ/আরিফ