AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরীমণিসহ ৪ জনকে বনানী থানায় হস্তান্তর


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৫৯ পিএম, ৫ আগস্ট, ২০২১
পরীমণিসহ ৪ জনকে বনানী থানায় হস্তান্তর

র‌্যাবের হাতে আটক ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ ৪ জনকে বনানী থানায় নেয়া হচ্ছে। বিকেল ৫টা ১২ মিনিটে একটি কালো মাইক্রোবাসে র‌্যাব সদর দফতর থেকে তাদের নিয়ে বনানী থানার উদ্দেশ্যে রওনা হন র‌্যাব সদস্যরা।

র‌্যাব সূত্র জানায়, তাদের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে র‌্যাব-১ বাদী হয়ে মামলা দায়ের করবে। এর মধ্যে পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম বিপুর নামে মাদক মামলা এবং প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজ মিয়ার বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফির অভিযোগে আরেকটি মামলা দায়ের করা হবে।

এর আগে র‌্যাব সদর দফতরে সংস্থাটির লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন সংবাদ সম্মেলনে বলেন, বুধবার (৪ আগস্ট) পরীমণির বাসা থেকে নতুন মাদক এলএসডি, আইস ও বিদেশি মদ উদ্ধার করা হয়। এরপর তাকে আটক করা হয়।

তিনি বলেন, তার নাম শামসুর নাহার স্মৃতি, স্মৃতিমনি ও পরীমণি। তাকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, তিনি ২০১৪ সালে সিনেমা জগতে আসেন। এপর্যন্ত ৩০টি সিনেমা ও ৫/৭ টি টিভিসিতে অভিনয় করেছেন। তাকে পিরোজপুর থেকে ঢাকায় সিনেমা জগতে আনে গ্রেফতার হওয়া নজরুল ইসলাম রাজ।

২০১৬ থেকে নিয়মিত অ্যালকোহল সেবন করেন পরীমণি। মাত্রাতিরিক্ত চাহিদা মেটাতে তিনি বাসায় একটি মিনিবার করেছেন। তার বাসায় পার্টির আয়োজন করা হতো। সেই পার্টিতে বিভিন্ন প্রকার মাদক সরবরাহ করতেন রাজ।র‍্যাবের জিজ্ঞাসাবাদে এ তথ্য জানান পরীমণি নিজেই। 

একুশে সংবাদ/ঢা/তাশা

Link copied!