ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মেহের আফরোজ শাওন করোনা পজিটিভ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৩৫ পিএম, ৩০ জুলাই, ২০২১
মেহের আফরোজ শাওন করোনা পজিটিভ

শুক্রবার (৩০ জুলাই) শাওন তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে লিখেন আমি করোনা পজিটিভ। উপসর্গ বলতে কিছুটা কাশি ও ঠাণ্ডা রয়েছে।তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। এখন বাসাতেই কোয়ারেন্টাইনে রয়েছেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন। তারপর থেকে মন্তব্যের ঘরে তার দ্রুত সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করছেন শোবিজ অঙ্গনের সহকর্মী ও ভক্তরা। তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

নৃত্য, সঙ্গীতশিল্পী এবং চলচ্চিত্র পরিচালক শাওন জননন্দিত উপন্যাসিক ও চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী।

গত বছরের মার্চের দিকে করোনা সংক্রমণ যখন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছিল, তখন মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন শাওন। নিউ ইয়র্কে হুমায়ূন আহমেদ সাহিত্য ও সাংস্কৃতিক সম্মেলনে যোগ দিতে সেখানে গিয়েছিলেন। কিন্তু দ্রুত সবকিছু স্থগিত করে দেশে ফিরে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তবে সে যাত্রায় কোনো সমস্যা হয়নি এই অভিনেত্রীর।

অনেক দিন অভিনয়ের দেখা না গেলেও সম্প্রতি গানে সরব হয়েছেন শাওন। ঈদুল আজহা উপলক্ষে ‘নিশা লাগিলো রে’ গানটিতে তার সঙ্গে কণ্ঠ মেলাতে দেখা গেছে চঞ্চল চৌধুরীকে। হাছন রাজার কালজয়ী এ গানের সংগীতায়োজন করেন দেশের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী পার্থ বড়ুয়া। গত ১৯ জুলাই ইউটিউবে মুক্তি পায় গানটি। গানটি দারুণ সাড়া ফেলেছে দর্শক-শ্রোতা মহলে।

একুশে সংবাদ/স.টি/বর্না