ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পর্নোগ্রাফি নিয়ে মুখ খুললেন সোফিয়া


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:২৮ পিএম, ২৮ জুলাই, ২০২১
পর্নোগ্রাফি নিয়ে মুখ খুললেন সোফিয়া

বলিউড নিয়ে মুখ খুললেন সোফিয়া হায়াত
পর্নোগ্রাফি মামলা নিয়ে এখন বি-টাউনে অনেক কানাকানি কথার হইচই পড়ে গিয়েছে। এই পরিস্থিতিতে বলিউডের ভিতরের কাণ্ডকারখানা নিয়ে মুখ খুললেন সোফিয়া হায়াত। সামনে আনলেন বিস্ফোরক সত্যি এবং পর্নোগ্রাফির সাথে যারা জরিত তাদের কথা ।
  
বলিউডের কাস্টিং নিয়ে মুখ খুললেন সোফিয়া হায়াত
মঙ্গলবার রাজ কুন্দ্রার জেল হেফাজতের পর পর্নোগ্রাফি নিয়ে মুখ খোলেন সোফিয়া হায়াত। নিজের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ''একবার আমায় বলিউডের এক কাস্টিং এজেন্ট অন্তরঙ্গ দৃশ্যের মহড়া দিতে বলেছিলেন।'' তাঁকে বলা হয়, তিনি অভিনয় করে দেখালে তবে পরিচালক বুঝতে পারবেন, তিনি সেই দৃশ্যের জন্য উপযুক্ত কিনা।
  
ভয়াবহ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন সোফিয়া
সোফিয়ার কথায়, ''এভাবে কোনওদিনই কাস্টিং করা হয় না, তাই এধরনের প্রস্তাবে তিনি বুঝে গিয়েছিলেন কোথাও একটা গণ্ডগোল রয়েছে। সন্দেহ হওয়া মাত্রই তিনি সে প্রস্তাব খারিজ করে দেন।''
  
জীবনে দু'বার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন বলে দাবি সোফিয়ার
সোফিয়া জানান, তিনি তাঁর কেরিয়ারে দুবার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন, যদিও ওই দুই দৃশ্যের জন্য তাঁকে কেউ জোর করেননি। এমনকি কেউ তাঁকে অভিনয়ের আগে মহড়াও দিতে বলেননি। 
  
উঠতি তারকাদের সতর্ক করলেন সোফিয়া
সোফিয়ার কথায়, উঠতি অভিনেতা-অভিনেত্রীদের অসহায়তার সুযোগ নিয়ে এভাবেই পাতা ফাঁদে ফাঁসানো হয়। সাধারণত টাকার লোভেই অল্পবয়সীদের ফাঁসিয়ে দেন লোভি পর্ন মাফিয়ারা। খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে।'' 
  
বলিউডে পাতা ফাঁদ নিয়ে মুখ খোলেন শ্রুতি গেরা
সোফিয়ার আগে পর্ন ভিডিয়োতে কাজ করিয়ে নেওয়ার মতো ভয়ঙ্কর ফাঁদ নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী, মডেল শ্রুতি গেরা। তাঁর কথায়, মাদক খাইয়ে আপস করতে বাধ্য করা হয়। তারপর সেই ভিডিও তুলে ব্ল্যাকমেল করে পর্ন ফিল্মে কাজ করানো হয় উঠতি তারকাদের।  
  
প্রতারণা করে পর্ন ছবিতে কাজ করানোকে ধর্ষণের সঙ্গে তুলনা করেন সোফিয়া হায়াত। তাঁর কথায়, ''আশা করব আদালত এই মামলাকে ততটাই গুরুত্ব দিয়ে দেখবে যতটা ধর্ষণের মামলাকে দেখা হয়।''আশা করি খুব শিঘ্রই এই মামলার একটা সঠিক বিচার পাব এবং আসামী তার দৃষ্টান্ত মুলোক শাস্তি পাবে ।
  
একুশে সংবাদ/বর্না