AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজ কুন্দ্রার অফিসে দ্বিতীয়বার হানা পুলিশের


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫০ এএম, ২৫ জুলাই, ২০২১
রাজ কুন্দ্রার অফিসে দ্বিতীয়বার হানা পুলিশের

পর্নগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার অন্ধেরির অফিসে তল্লাশি চালিয়ে একটি গোপন আলমারির হদিশ পেল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। এর আগে ১৯ জুলাই রাজ কুন্দ্রার ওই অফিসে তল্লাশি চালানো হয়েছিল। কিন্তু গোপন আলমারির খোঁজ পাননি তদন্তকারীরা। রাজ কুন্দ্রার ঘনিষ্ঠদের জেরা করে এই বিষয়ে জানতে পারেন তাঁরা। তার পর এ দিন ফের অভিযান চালানো হয়।

এ দিনই পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেট্টির বয়ান রেকর্ড করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। সূত্রের খবর, নিজের স্বামীকে সম্পূর্ণ নির্দোষ বলে দাবি করেন শিল্পা। তিনি বলেন,'হটশট অ্যাপে ঠিক কী ছিল সে সম্পর্কে তিনি জানেন না। অভিনেতার দাবি হটশটসের সাথে তার কোনও সম্পর্কই নেই।'

শনিবার রাজের বিয়ান ও জেএল স্ট্রিমের আন্ধেরির অফিসে ফের অভিযান চালান তদন্তকারীরা। সেখানেই একটি গোপন আলমারির খোঁজ পান তাঁরা। ওই আলামারি থেকে উদ্ধার বেশ কিছু নথি মিলেছে। সেগুলি থেকে ক্রিপ্টো কারেন্সি সংক্রান্ত তথ্য পেয়েছে ক্রাইম ব্রাঞ্চ।         

তিনি বয়ানে এও উল্লেখ করেছেন, এরোটিকা ও পর্নের ফারাক রয়েছে। রাজ কুন্দ্রা অশ্লীল ছবি তৈরি করেননি। এই ধরনের কাজে তিনি জড়িতও ছিলেন না। আসল অভিযুক্ত তাঁদের আত্মীয়, রাজের ভগ্নিপতি প্রদীপ বকশি যিনি অ্যাপ এবং অ্যাপের বিভিন্ন কাজকর্মের সঙ্গে যুক্ত ছিলেন। 

Link copied!