ঢাকা রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

রোমাঞ্চকর যাত্রার প্রত্যাশায় অঙ্কুশ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক :
০৭:৩৪ পিএম, ১৮ জুলাই, ২০২১
রোমাঞ্চকর যাত্রার প্রত্যাশায় অঙ্কুশ

কয়েকমাস আগেই  মুক্তি পেয়েছিল অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির 'ম্যাজিক'। সেটার পরিচালক ছিলেন রাজা চন্দ। আবারও একবার রাজা চন্দের সঙ্গে জুটি বাঁধছেন এই অভিনেতা। 

গত ১০ মে, রাজা চন্দ সহ টিমের আরও কয়েকজনের সঙ্গে ছবি পোস্ট করে অঙ্কুশ লিখেছিলেন, ''ফের একসঙ্গে কাজ করছি, ম্যাজিক-র পর আরও বড়কিছুর কথা ঘোষণা করতে চলেছি।'' যেমন বলা তেমনি কাজ, এবার 'চক্রব্যূহ'-র কথা ঘোষণা করলেন অঙ্কুশ। বৃহস্পতিবার হয়ে গেল ছবির শুভ মহরৎ। সেই ছবি পোস্ট করে অঙ্কুশ লেখেন, ''আমাদের পরবর্তী ছবি 'চক্রব্যূহ'-র মহরৎ। রোমাঞ্চকর যাত্রার প্রত্যাশায় রয়েছি।'' 

অঙ্কুশক  বলেন, ''ছবির বিষয়ে এখনই বেশিকিছু বলতে পারবো না। কারণ, এখনও শেষপর্যায়ে চিত্রনাট্য লেখার কাজ চলছে। তবে এটুকু বলতে পারি এটা একটা ডার্ক থ্রিলার। অগস্টের শেষের দিকে শ্যুট শুরু হবে।'' এই ছবিতে অঙ্কুশের বিপরীতে কাকে দেখা যাবে সেবিষয়ে জিজ্ঞাসা করা হলে অভিনেতা বলেন, ''এখনও ফিমেল লিড ঠিক হয়নি, চিত্রনাট্য লেখার কাজ শেষ হলেই ঠিক হবে ওই চরিত্রটির জন্য কে উপযুক্ত, সেভাবেই বেছে নেওয়া হবে।''

অঙ্কুশ আরও জানান, রাজা চন্দের সঙ্গে আরও একটি ছবির কথা হয়েছে, যেটার শ্যুটিং ২০২২-এ শুরু হবে। সমাজের অন্ধবিশ্বাসকে বিষয়বস্তু করে তৈরি হবে ওই ছবি। তবে আপাতত 'চক্রব্যূহ'-ছবির কাজই শুরু করতে চলেছেন অভিনেতা। 

এদিকে, নাম চূড়ান্ত না হওয়া নতুন এই ছবিটি হতে চলেছে পরিচালক রাজা চন্দের সঙ্গে নায়ক অঙ্কুশ হাজরার দ্বিতীয় ছবি। বাণিজ্যিক ঘরানার বাইরে গিয়ে চলতি বছরে ম্যাজিক নামে একটি ভিন্ন গল্পের ছবি নির্মাণ করেন তিনি। সেখানে অভিনয় করেন অঙ্কুশ। সঙ্গে ছিলেন তার প্রেমিকা ঐন্দ্রিলা। সে ছবিতে দর্শক এবং বক্স অফিস- দুয়েরই মন জিতেছেন রাজা।

একুশে সংবাদ/ আরিফ