ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আবার শুটিংয়ে ফিরছেন পরীমনি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০৬ পিএম, ১৮ জুলাই, ২০২১
আবার শুটিংয়ে ফিরছেন পরীমনি

পরীর আকশে মেঘ অনেকটাই কেটে গেছে। এত ঝুর ঝামেলার পর আবার শুটিংয়ে ফিরছে অভিনেত্রী । আস্তে আস্তে স্বাভাবিক জীবনে ফিরছে তিনি । বোট ক্লাবে ঘটনার পর শুটিংয়ে ফেরা নি স্বাভাবিক জীবনে। কিন্তু সেটি নিয়ে ত বসে থাকলে হবে না । তাই আবার কাজে ফিরছেন পরীমনি ।৭৩ দিন পর শুটিংয়ে ফিরতে যাচ্ছেন । ১০ আগস্ট থেকে ‘প্রীতিলতা’ সিনেমার শেষ লটের চিত্রায়ণে অংশ নিবেন তিনি। শেষ লটের চিত্রায়ণ হবে চট্টগ্রামে।

এমনটাই জানিয়েছেন ‘প্রীতিলতা’ সিনেমার নির্মাতা রাশিদ পলাশ। তিনি জানান, পরীমনির সঙ্গে মিটিং করে শুটিংয়ের তারিখ চূড়ান্ত করা হয়েছে। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর কাজে ফিরছেন পরীমনি।

গেল বছর নভেম্বর থেকে শুরু হয়েছিল সিনেমাটির চিত্রায়ণ। ‘প্রীতিলতা’ রচনা করেছেন গোলাম রাব্বানী। ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। এরইমধ্যে ঢাকার বিভিন্ন লোকেশনে সম্পন্ন হয়েছে সিনেমার অধিকাংশ কাজ।

গেল ২৯ মে ‘মুখোশ’ সিনেমার চিত্রায়ণ শেষ করেছেন পরীমনি। সিনেমাটি পরিচালনা করেছেন ইফতেখার শুভ। এছাড়া পরীমনির হাতে আছে বেশ কয়েকটি কাজ।

এদিকে এবারের ঈদুল আজহায় এফডিসিতে ছয়টি গরু কোরবানি দেওয়ার কথা জানিয়েছেন পরীমনি। ঈদ আনন্দ ভাগ করতে এসব গরুর মাংস অসচ্ছল, সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের মাঝে বিতরণ করবেন।

২০১৬ সাল থেকে এফডিসিতে কোরবানি দেওয়া শুরু করেন পরীমনি। ওই বছর একটি গরু কোরবানি দেন। এরপর ২০১৭ সালে দুটি, ২০১৮ সালে তিনটি, ২০১৯ সালে চারটি এবং ২০২০ সালে পাঁচটি গরু কোরবানি দিয়েছেন পরীমনি। প্রতি বছর একটি করে গরু বাড়ানোর ইচ্ছা এ নায়িকার। সে হিসেবে এবার ছয়টি গরু দেবেন পরীমনি।

এফডিসিকে দ্বিতীয় পরিবার মনে করেন পরীমনি। এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘যতদিন বেঁচে থাকব এফডিসিতে কোরবানি দেব।’ তাই যতই ঝুর ঝামেলা থাকনা কেনো সব কাটিয়ে তার কথা রাখতে এবারও পরীমনি কোরবানি দিবে আগের মতোই । হিসাব মতো ছয়টি গরূই কোরবানি হবে বলে জানা যায় ।

 

একুশে সংবাদ/স.টি/বর্না